Recents in Beach

Google Play App

ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ ক্রিকেট টুর্নামেন্টে সহজ জয় পেয়েছে চট্টগ্রাম জেলা

মোহাম্মদ এরশাদঃ
ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ ক্রিকেট টুর্নামেন্টে সহজ জয় পেয়েছে চট্টগ্রাম। গতকাল নোয়াখালী’র শহীদ ভুলু স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় চট্টগ্রাম ৮৯ রানের বড় ব্যবধানে খাগড়াছড়ি জেলাকে হারিয়েছে। টসে জিতে প্রথমে ব্যাট করে ৪০.৩ ওভারে ১৪৭ রানে অল-আউট হয় চট্টগ্রাম। জবাবে মাত্র ৫৮ রানে গুটিয়ে যায় খাগড়াছড়ির ইনিংস। চট্টগ্রাম জেলা আজ নিজস্ব ২য় ম্যাচে বি-বাড়িয়া জেলার বিরুদ্ধে খেলবে।
এ খেলার এক পর্যায়ে চট্টগ্রাম জেলা মাত্র ২৬ রানে ৬ উইকেট হারিয়ে ব্যাকফুটে চলে গিয়েছিলো। সেখান থেকে দলকে অবিশস্য দক্ষতায় টেনে তোলেন তামিম (৫৬) ও সাব্বির (৩০)। এ দুজন ৭ম উইকেট জুটিতে ৭২ রান করে প্রাথমিক বিপর্যয় সামাল দেন। এরপর ৮ম উইকেটে আরিফ (১৪)- কে নিয়ে তামিমের আরো গুরুত্বপূর্ণ ৪০ রানে চট্টগ্রামের ইনিংসকে মোটামুটি চোখে পড়ার মতো একটা জায়গায় নিয়ে যায়। চট্টগ্রামের ইনিংসে অন্যান্যের মধ্যে ওবায়দুর ১০ রান করেন। ইনিংমে অতিরিক্ত খাতে ৩০ রান আসে। খাগড়াছড়ির মফিজ মিয়া ১৯ ও ইমরুল ২৮ রানে ৩টি করে এবং ইয়াসিন আরাফাত ২৮ রানে ২ ্উইকেট নেন।
জবাবে ফারদিনের ১২ রানে ৪ এবং সুমনের ১১ রানে ৩ উইকেট দখলের ফলে ২৫.১ ওভারে ওভারে মাত্র ৫৮ রানে কুপোকাৎ হয় খাগড়াছড়ির ইনিংস। দলের হয়ে হামিম ১৫, উষা মং ১৪ ও ইউসুফ ১১ রান করেন। অতিরিক্ত হিসেবে ১২ রান যোগ হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য