Recents in Beach

Google Play App

মমতা'র প্রধান নির্বাহী রফিক আহমদের আয়োজনে মমতা'র সিনিয়র পরিচালক স্বপ্না তালুকদারের জন্মদিন পালন

মোহাম্মদ এরশাদঃ মমতা'র প্রধান নির্বাহী রফিক আহমদের আয়োজনে মমতা'র সিনিয়র পরিচালক স্বপ্না তালুকদারের জন্মদিনের অনুষ্ঠান পালন করা হয়।

গত ৬ ডিসেম্বর সকাল থেকে অফিসে সবাই স্বাভাবিক নিয়মে যে যার কাজে ব্যস্ত হঠাৎ জরুরী ভিত্তিতে ফোন করে জানিয়ে দিলেন মমতা'র প্রধান নির্বাহী আলহাজ্ব রফিক আহমদ, সকল মমতা'র কর্মকতা গন যেনো হল রুমে উপস্থিত হয়। 

বিষয় কি, তা কাউকে জানানো জাবেনা। তবুও যেতে হবে সবাইকে এটা আর বলার অপেক্ষা রাখে না। সিনিয়র পরিচালক স্বপ্না তালুকদার ছাড়া সবাই খুব দ্রুত উপস্থিত হলেন।মমতা'র প্রধান নির্বাহী আলহাজ্ব রফিক আহমদ, সবাইকে অবাক করে দিয়ে একগুচ্ছ ফুল আর একটা কেক এর ব্যবস্থা করলেন। হল রুমে সবাই যখন গিজ গিজ করছে তখনই জরুরী ভিত্তিতে একটি ডাক আসল স্বপ্না তালুকদারকে। তিনিও প্রথমে জান তে পারেন নি কি বিষয়ে ডাকতেছে এতো মানুষের সমাগম কেনো বুঝতে পারেন নি। তিনি এলেন অন্য সবার মতো। এসেই মুগ্ধ হলেন রফিক আহমদ সাহেবের কান্ড দেখে। বুঝতে বাকী রইল না সবার ৬ ডিসেম্বর এই দিনে স্বপ্না তালুকদারের জন্ম হয়েছিল, তাই এই উপলক্ষে মমতা’র পরিচালনা পর্ষদের সকলে সাথে সেয়ার করে রফিক আহমদ স্বপ্না তালুকদারের শুভ জন্মদিনের অনুষ্ঠান টি আনন্দঘন মুহুর্ত উপভোগ করলেন। অনুষ্ঠানের শেষে পর্বে স্বপ্না তালুকদারকে মমতার পক্ষ হতে জন্মদিনের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য