Recents in Beach

Google Play App

বাঁশখালীতে দুই পক্ষের সংঘর্ষ অস্ত্র উদ্ধার

বি,এন ডেস্কঃ
বাঁশখালীর সরল ইউনিয়নের ২ নং ওয়ার্ডের হাদিরখীল এলাকায় লবণ মাঠের চর দখল নিয়ে গত শুক্রবার দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় এখনো উত্তেজনা বিরাজ করছে। গতকাল শনিবার ভোরে দক্ষিণ সরল থেকে পুলিশ অভিযান চালিয়ে একটি দেশি বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে। এ ঘটনায় পুলিশের এসআই সুজন সিকদার বাদি হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।
জানা যায়, উপজেলার সরল ইউনিয়নের দক্ষিণ সরল এলাকায় বন উজাড় করে সরকারি চর দখলে নিয়ে লবণ মাঠ তৈরির জন্য দুই গ্রুপের আধিপত্য বিস্তারের দ্বন্দ্ব চলে আসছিল। গত শুক্রবার বিকাল থেকে সংঘর্ষ শুরু হয়ে গভীর রাত পর্যন্ত চলতে থাকে। সংঘর্ষের খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন বলেন, সরল এলাকায় দীর্ঘদিন থেকে দু’টি গ্রুপের সরকারি চর দখল নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার এর জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটে। গতকাল (শনিবার) ভোরে ডাকাত জাফর আহমদের বাড়িতে অভিযান চালিয়ে একটি দেশি বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এ ব্যাপারে অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে।
সুত্রঃ দৈনিক পূর্বকোণ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য