Recents in Beach

Google Play App

৯ থেকে ১১ অক্টোবর রাজপথে থাকার ঘোষণা সিটি মেয়রের

মোহাম্মদ এরশাদঃ ৯ থেকে ১১ অক্টোবর রাজপথে থাকার ঘোষণা সিটি মেয়রের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

আগামী ১০ অক্টোবর একুশ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে ঘিরে অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ রাজপথে থাকবে। ৯ থেকে ১১ অক্টোবর তিন দিন দলীয় নেতাকর্মীরা মাঠে থাকবে। রায় ঘোষণার দিনকে কেন্দ্র করে মহানগর আওয়ামী লীগ আইন-শৃঙ্খলা বাহিনীর পাশে থাকবে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় দারুল ফজল মার্কেট কার্যালয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ কার্যকরী পরিষদের জরুরি সভায় এসব কথা জানান সংগঠনের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি বলেন, জনগণের জানমাল রক্ষায় তাত্ক্ষণিকভাবে যা কিছু করা প্রয়োজন তাই করবে মহানগর আওয়ামী লীগ।

সভায় নগরের ১৭টি গুরুত্বপূর্ণ পয়েন্টে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তত্ত্বাবধানে স্ব স্ব ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সার্বক্ষণিকভাবে অবস্থান নেবে।

সভায় উপস্থিত ছিলেন সহসভাপতি অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, খোরশেদ আলম সুজন, জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, এম এ রশিদ, সম্পাদকমণ্ডলীর সদস্য নোমান আল মাহমুদ, শফিক আদনান, শফিকুল ইসলাম ফারুক, হাসান মাহমুদ শমসের, অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, আহমেদুর রহমান সিদ্দিকী প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য