Recents in Beach

Google Play App

কমলাপুরে ঘরমুখো যাত্রীদের ঢল

বিএন ডেস্কঃ
কমলাপুর রেলস্টেশনে সকাল থেকেই হাজার হাজার মানুষ ভিড় জমিয়েছেন। আজ সোমবার ঈদযাত্রায় বলাকা এক্সপ্রেসের মাধ্যমে যাত্রা শুরু হয়। এদিন থাকছে ট্রেনের ঈদ স্পেশাল সার্ভিসও।
এক লাখেরও বেশি যাত্রী আজ ট্রেনযোগে বাড়ি ফিরবেন। যাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করতে অতিরিক্ত বগিসহ ৫৯টি ট্রেন কমলাপুর স্টেশন থেকে দেশের বিভিন্ন গন্তব্যে ছেড়ে যাবে।
সূত্রে জানা যায়, আজ দেশের বিভিন্ন স্থানের উদ্দেশে মোট ৫৯টি ট্রেন ঢাকা থেকে ছেড়ে যাবে। এর মধ্যে ৩১টি আন্তঃনগর, পাঁচটি ঈদ স্পেশাল, আর বাকিগুলো লোকাল ও মেইল সার্ভিস। যাত্রার দিন স্টেশন থেকে লোকাল ও মেইল সার্ভিসের টিকিট দেওয়া হচ্ছে। একইসঙ্গে যাত্রীদের অনুরোধে দেওয়া হচ্ছে দাঁড়ানো টিকিটও।
বিনা টিকিটে কমলাপুর স্টেশনের ভেতরে কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। স্টেশনের মূল ফটকে টিকিট দেখিয়ে ভেতরে প্রবেশ করতে হচ্ছে। যাত্রীদের তথ্য দিয়ে সহযোগিতা করছেন রোভার স্কাউট ও রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যরা। স্টেশনে রয়েছেন র‍্যাব, পুলিশ, রেলওয়ে নিরাপত্তা বাহিনী, গোয়েন্দা সংস্থার সদস্যসহ আনসার সদস্যরা। কোনো যাত্রীকে ঝুঁকিপূর্ণভাবে ট্রেনের ছাদে বা বগির বাফারে না ওঠার জন্য এদিন অনুরোধ জানান স্টেশন ম্যানেজার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য