আধুনিক বাঁশখালীর উন্নয়ন অব্যহত রাখতে একাদশ সংসদ নির্বাচনে এমপি মোস্তাফিজকে পুনরায় এমপি হিসাবে দেখতে চাই - জনগণ

বি এন ডেস্কঃ
আধুনিক বাঁশখালী জনপদের মানুষের মধ্যমনি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। আগামীতে আাবারও এমপি  হিসাবে দেখতে চাই  বাঁশখালী বাসি । অনেক গুনে গুনান্বিত এই ব্যক্তি । তিনি বাঁশখালীর কৃতি সন্তান, বিশিষ্ট শিক্ষানুরাগি, , রাজনিতিবিদ, সমাজসেবক,   মুজিব আদর্শের সৈনিক, জননেত্রী  শেখ হাসিনার আর্শিবাদপুষ্ট,  আওয়ামীলীগের কান্ডারী, জননেতা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি । বাঁশখালীপ্রেমী এ মানুষটি ইতিমধ্যে সমাজসেবায় যে অবদান রেখেছেন তা বর্তমানে বিরল ঘটনা হিসাবে লোকমুখে চারিদিকে ছড়িয়ে পড়েছে ।
 
তার  উল্যেখযোগ্য অবদান হচ্ছে, বাশঁখালীর উপকূল বাসির প্রাণের দাবী বেরীবাধ এর কাজ সম্পূর্ণ, প্রধান সড়কের সমপ্রসারণের কাজ দ্রুত এগিয়ে চলছে, বাশঁখালী চৌকি অাদালতের কাজ সম্পন্ন, রোগীদের স্বাস্থ্য সেবার জন্য নতুন "এ্যম্বুলেন্স" ক্রয়,এক্স-রে মেশিনসহ উন্নত চিকিৎসার যাবতীয় সরঞ্জামাদী ক্রয়।
অাইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের জন্য (পুলিশ বাহিনীর) নতুন গাড়ি ক্রয় এবং একটি কলেজ ও একটি  স্কুল সরকারীকরণ এবং পূইছড়ি ফাযিল  মাদ্রাসা ও হোসাইনিয়া মাদ্রাসাকে কামিলে মান চুড়ান্ত  করণ,  ১৪টি ইউনিয়নের বিভিন্ন রাস্তা ঘাট ও কালভার্ট নির্মাণ, সুইস গেইট নির্মাণ করণসহ বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় এবং বিভিন্ন মন্দিরে লক্ষ্য লক্ষ্য টাকার অনুধান সম্পন্ন করেন। এবং সৌর সোলার প্যানেল প্রেরণ।চাষী ভাইদের জন্য বিনা মূল্যে সার, কীর্টনাশক ও পাউয়ারট্রেলার সহ উন্নত কৃষি সরঞ্জামাধী বিতরণ করেন। দারিদ্রতা দূরীকরণে অসহায় পরিবারদের মাঝে টিন বিতরণ ও নগদ ৬,০০০/- ছয় হাজার টাকা প্রধানসহ দুস্থ ভাতা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযুদ্ধা ভাতা মাতৃত্বকালিন ভাতা  সহ বিভিন্ন ভাতা চালু করেন।

এলাকার অসংখ্য মানুষের মুখে শুনতে পাই, এ রকম দানশীল নেতা আমরা আগে দেখি নাই, আমরা এ রকম উন্নয়ন প্রেমী একজন নেতাকে  আগমী সংসদ নির্বাচনে বাঁশখালী-১৬ থেকে আবারো নৌকার প্রার্থী হিসাবে দেখতে চাই ।
  সরকারি আলাওল কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ইদ্রিছ  বলেন, আমাদের কলেজের জন্য মোস্তাফিজ সাহেব যা করলেন তা অবিস্বরনীয় আমরা কোন দিন ও ভুলবনা, এ রকম একজন নেতাকে এমপি বানাতে পারলে  আমাদের আর চিন্তা থাকবে না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ