Recents in Beach

Google Play App

উন্নয়নের ‘মা’ শেখ হাসিনা- মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি

বিএন ডেস্কঃচট্টগ্রাম ১৬ আসনের সংসদ সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশে উন্নয়ন হয়। আর বিএনপি আসলে দেশ পিছিয়ে যায়।


অর্থ ও পানি সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য  বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের প্রতিটি অঞ্চলেই উন্নয়নের ছোয়া লেগেছে। প্রত্যন্ত গ্রামের যেসব এলাকায় আগে হেঁটে চলা কষ্টকর ছিলো, এখন সে সব এলাকায় পাকা রাস্তা হয়েছে। মানুষ গাড়ি নিয়ে চলাচল করতে পারছে। দেশের কোথাও এখন আর কাঁচা রাস্তার খোঁজ পাওয়া যাবে না।

বাংলাদেশ সরকারে মেয়াদ আছে আর ৬ মাস আমরা আবার বিজয়ী হবো এবং শপথ নিতে হবে শেখ হাসিনা সরকারকে পুনরায় নির্বাচিত করার জন্য’।

নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের এই নেতা বলেন, সরকারের এ সকল উন্নয়ন কর্মকাণ্ডের কথা মানুষের কাছে বলতে হবে। তাদেরকে বোঝাতে হবে, আওয়ামী লীগ দেশের মানুষের উন্নয়নে কাজ করে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে শান্তি-শৃঙ্খলা বিরাজমান থাকে।

মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন, বাংলাদেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। শেখ হাসিনা সরকার এদেশের উন্নয়নের মা। শেখ হাসিনা সরকার যতদিন থাকবে দেশের মানুষ ততদিন সেবা পাবে দেশের উন্নয়ন হবে। দল মত নির্বিশেষে উন্নয়নের ধারাকে অব্যাহত নৌকা ভোট দিন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য