Recents in Beach

Google Play App

বাঁশখালীতে শোক দিবস অনুষ্ঠিত



বিএন ডেস্কঃ চট্টগ্রামের বাঁশখালীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 
এ উপলক্ষ্যে বুধবার (১৫ আগষ্ট) সকালে র‌্যালী শেষে আলোচনা সমাবেশ বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত হয়।  বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। 
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাফিয়া বেগম ও বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) সালাহউদ্দীন হিরা।  সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এদেশের মানুষ স্বাধীনতার স্বাদ পেত না।  জাতির জনকের স্বপ্ন ছিল এদেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলার। 
সেই লক্ষ্যে জাতির জনকের সুযোগ্য তনয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ এদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলেছেন বিশ্ববাসীর দরবারে।  তাই আগামীতেও এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামীলীগে ভোট দেওয়ার জন্য সর্বস্তরের জনগণের প্রতি আহবান জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য