Recents in Beach

Google Play App

বাঁশখালীর দুই ইউপিতে উপ-নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন, বিজয়ী হলেন যারা


বিএন ডেস্কঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের ৬নং ওয়ার্ড ও পুকুরিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বারদের মৃত্যু জনিত কারণে শূণ্য পদে উপ-নির্বাচন গত বুধবার শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়।
সরল ইউনিয়নের মিনজিরীতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৩ জন প্রার্থী প্রতিদন্ধিতা করেন নুর মোহাম্মদ (বৈদ্যুতিক পাকা) ৯০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদন্ধি প্রার্থী শামীমুল ইসলাম সিকদার ৮২৮ ভোট পেয়ে প্রতিদন্ধিতা করেন। অপর প্রার্থী মোঃ ওসমান গণি (ফুটবল) পেয়েছেন ৪৪২ ভোট।
পুকুরিয়া ইউনিয়ন পরিষদের হাজীগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৩নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন হাবিবুর রহমান (মিয়া) ( বৈদ্যুতিক পাখা) ৭৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদন্ধি প্রার্থী মোঃ আবু তাহের চৌধুরী (আপেল) ৬৩০ ভোট পেয়েছেন। নির্বাচন সার্বিক পর্যবেক্ষণ ও আইনশৃংখলা নিয়ন্ত্রণে সার্বক্ষনিক দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সালাউদ্দিন।
উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ ফয়সাল আলম জানান, বাঁশখালীতে আসার পর আমার পরীক্ষা মূলক নির্বাচনে উপজেলা প্রশাসনের সহায়তায় একটি সুষ্ট নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পেরে আমি বাঁশখালীবাসীকে ধন্যবাদ জানায়।
/আমার বাঁশখালী

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য