Recents in Beach

Google Play App

বাঁশখালীতে ৪র্থ শ্রেনীর ছাত্রীকে যৌন হয়রানি! প্রধান শিক্ষক আটক


বিএন ডেস্কঃ বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নস্থ পশ্চিম গন্ডামারা ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেনী পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ উঠেছে, ওই স্কুলের প্রধান শিক্ষক মোঃ ফারুক আজমের বিরুদ্ধে।মঙ্গলবার (২৪ জুলাই) বিকালে স্থানীয় জনতা অভিযুক্ত ওই শিক্ষক আটক করে পুলিশে সোপর্দ করেছে।
তাছাড়া আটককৃত ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে আরো বিভিন্ন বিদ্যালয়ে চাকুরীরত অবস্থায় এ ধরনের একাধিক অভিযোগও রয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।
এদিকে শিক্ষক কর্তৃক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, পশ্চিম গন্ডামারা ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফারুক আজম পানি আনার নাম করে হাজীর পাড়া এলাকার ৪র্থ শ্রেনী পড়ুয়া ছাত্রীকে তার কক্ষে ডেকে আনে, প্রধান শিক্ষকের ওই কক্ষ ঘর ঝাড়– দিতে বলে ওই ছাত্রীকে।
হঠাৎ প্রধান শিক্ষক ওই ছাত্রীর মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা চালায় বলে জানা যায়.। ছাত্রীর আত্মচিৎকারে অন্যান্য ক্লাসের শিক্ষার্থীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।
পরবর্তীতে ওই ছাত্রী তার অভিভাবককে ঘটনাটি জানালে তার পরিবার স্থানীয় ইউপি সদস্যসহ এলাকাবাসীকে সাথে নিয়ে অভিযুক্ত প্রধান শিক্ষককে আটক করে কক্ষে বন্দী করে রাখে।
বাঁশখালী থানা পুলিশকে খবর দেন স্থানীয়রা পরে থানা পুলিশের এসআই রফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে প্রধান শিক্ষক ও শ্লীলতাহানির শিকার ওই ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। অভিযুক্ত শিক্ষক ও ছাত্রীকে উদ্ধারের সত্যতা স্বীকার করেছেন পুলিশ।
মামলারা প্রতিক্রয়া চলছে বলেও থানা পুলিশ জানান। তথ্য সূত্র: জনকণ্ঠ অনলাইন।
/আমার বাঁশখালী

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য