নালিশ আর নালিশ : ওবায়দুল কাদের

বিএন ডেস্কঃ
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নালিশ ছাড়া বিএনপির আর কিছু নেই। দেশে বসেও নালিশ, বিদেশে গেলেও নালিশ।‘নালিশ আর নালিশ।’ বিএনপি নেতাদের ভারত সফর প্রসঙ্গে তিনি বলেন, আমরা ভারতের সঙ্গে আমাদের জাতীয় স্বার্থ নিয়ে কথা বলেছি। আর বিএনপি গেছে ইলেকশনে তাদের সাহায্য করতে, নালিশ করতে। এ দেশের বিদেশি দূতাবাসকে রীতিমতো তটস্থ রেখেছে তারা।
আজ বুধবার রাজধানীর গাবতলী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন মন্ত্রী। খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি যদি সত্যিই খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে আন্তরিক থাকে, তবে তাঁকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়ার পক্ষে মত দেবে। তবে তারা যদি চিকিৎসা নিয়ে রাজনীতি করতে চায়, তবে ভিন্ন কথা।
সাংবাদিকরা বিএনপির চেয়ারপারসনের চিকিৎসার বিষয়ে দৃষ্টি আর্কষণ করলে ওবায়দুল কাদের বলেন, ‘কম্বাইন্ড মিলিটারি হসপিটাল (সিএমএইচ) তার চেয়ে ভালো চিকিৎসা ঢাকা সিটিতে, বাংলাদেশের আর কোথাও আছে বলে আমাদের জানা নেই। সিএমএইচ তো খুবই কেয়ারফুল। তাঁর চিকিৎসার ব্যাপারটা যাতে ভালোভাবে হয়, যাতে চিকিৎসায় কোনো প্রকার গাফিলতি না হয়, সবচেয়ে ভালো যে হসপিটাল বাংলাদেশের, এইটা হচ্ছে সিএমএইচ। কম্বাইন্ড মিলিটারি হসপিটাল। সেই প্রস্তাবটা তো প্রত্যাখ্যান করা উচিত নয়। যদি তাঁরা চিকিৎসা চান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ