Recents in Beach

Google Play App

সিগারেটের পেকেটে ইয়াবা! ফেনীর ইয়াবা সম্রাট রিয়াদের ক্ষমতার উৎস কোথায়?



ফেনী জেলা প্রতিনিধিঃ সোনাগাজীর উপকুলিয় অঞ্চল দাপিয়ে বেড়াচ্ছে চরছান্দিয়া ইউনিয়নের জিন্নাত আলী মসজিদ সংগলগ্ন ভূঁয়ার দোকানের চিহ্নিত ইয়াবা সম্রাট রিয়াদ।
 দীর্ঘ দিন যাবত দাম্ভিকতার সহিত প্রকাশ্যে ইয়াবা বিক্রি করলেও ভয়ে গ্রামবাসী মুখ খুলে কোথায়ও অভিযোগ করেনি। গতকাল সোমবার গ্রামবাসীর দেওয়া তথ্যমতে তার ইয়াবা বিক্রি করার একটি ছবি পেয়ে বিস্তারিত জানতে এলাকায় গেলে, রিয়াদ ও তার স্ত্রী কথিত পুলিশের সোর্স সাজেদা সাংবাদিকদের অকাত্য ভাষায় গালাগাল করে ,এসময় সে জোর গলায় র্যাব, পুলিশ, ফেনীর এসপি ও বড় বড় সব সাংবাদিকদের সাথে তার উঠা বসা বলে দেখে নেওয়ার হুমকি দেয়। 
পরে সাংবাদিকরা ইয়াবা সম্রাট রিয়াদের ইয়াবা বিক্র কালিন ছবি অনলাইন নিউজ প্রকাশ করেলে, খেয় হারিয়ে আত্ন রক্ষার্থে থানায় ছুটে আসে সাজেদা, সাংবাদিকদের নামে চাঁদা দাবীর বানোয়াট অভিযোগ নিয়ে, প্রকৃত বিষয়টি সোনাগাজী মড়েল থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জম হোসেন কে আগেই জানিয়ে নিরাপত্তা চেয়ে একটি সাধার ডায়রি করে রাখেন সাংবাদিকরা। এত কিছুর পরেও ইয়াবা সম্রাট রিয়াদ এখনো ধরাছোঁয়ার বাইরে থাকায় এলাকাবাসীর প্রশ্ন রিয়াদের ক্ষমতার উৎস কোথায়?

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য