Recents in Beach

Google Play App

দেশবাসীকে জাপান আওয়ামীলীগের মাহে রমজানের শুভেচ্ছা

জাপান আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার পবিত্র রমজানের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস, হিংসা-দ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি, সম্প্রীতি, সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠার আহ্বান জানিয়েছেন। একই সঙ্গে জাপান আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার দেশবাসী ও মুসলিম উম্মাহকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়েছেন। 
 ১৭ মে বৃহস্পতিবার থেকে শুরু পবিত্র মাহে রমজান শুরু উপলক্ষে দেওয়া এক বাণীতে জাপান আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার এ আহবান ও শুভেচ্ছা জানান। 
বাণীতে জাপান আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার বলেন, আত্মসংযম, অনুকম্পা ও ক্ষমালাভের মাস রমজান। এ মাসে ত্যাগ স্বীকারের শিক্ষার মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান আল্লাহর নৈকট্য লাভের সুযোগ হয়। 
 সকল প্রকার অকল্যাণ পরিহার করে শান্তি প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতা করার আহবান জানিয়ে জাপান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন বলেন, ‘জীবনের সর্বস্তরে পরিমিতিবোধ, ধৈর্য ও সংযম প্রদর্শনের মাধ্যমে রমজান মাসের পবিত্রতা রক্ষা করি।’ মহান আল্লাহর কাছে আমাদের জাতীয় জীবনে পবিত্র রমজানের শিক্ষা কার্যকর করার তাওফিক কমনা করেন জাপান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য