বাহারচরা ইউপি চেয়ারম্যানকে নিয়ে প্রকাশিত ভুয়া সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ



নিজস্ব প্রতিবেদকঃ বাঁশখালী উপজেলার বাহারচরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি, পশ্চিম বাঁশখালী উচ্চ বিদ্যালয়ের সভাপতি, পশ্চিম বাঁশখালী দারুল ইসলাম মাদ্রাসার সভাপতি, উপকূলীয় ডিগ্রী কলেজ পরিচালনা কমিটির সদস্য এবং এলাকার উন্নয়ন ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় বিশ্বাস মানবাধিকার ফাউন্ডেশন কর্তৃক ‘মাদার তেরেসা গোল্ড মেডেল ২০১৭ প্রপ্ত ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম এর বিরুদ্ধে অপরাধ বিচিত্রা নামে অনলাইন নিউজ পেপারে গত ৯ এপ্রিল ২০১৮ ইং মিথ্যা সংবাদ প্রকাশ করার কথা শিখার করছে: অপরাধ বিচিত্রা’র সম্পাদক। উক্ত পত্রিকায় বাহারছড়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম এর বিরুদ্ধে অনিয়ম, দূর্নীতি ও জালিয়াতির অভিযোগ এ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান।

 সংবাদে উল্লেখ্য যে, বিগত ২৫-০৪-২০১৭ ইংরেজী নির্বাচিত হওয়ার পর থেকে বেড়িবাঁধ নির্মাণে দূর্নীতি, ইউনিয়ন পরিষদস্থ মাঠের গাছ কর্তবে নিরব ভূমিকা পালনের কথা উল্লেখ করে সংবাদ প্রকাশ কওে, কিন্তু বাহারচরা ইউনিয়ন পরিষদের তাজুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় অসংখ্যা উন্নয়ন হচ্ছে বলে জানিয়েছেন বাহারচরা ইউনিয়ন পরিষদের সদস্যরা। অপরাধ বিচিত্রা অনলাইন ওয়েব সাইটে দেওয়া (০১৯১১-৩৮৫৯৭০) নং মোবাইল এ যোগায়োগ করা হলে (অপরাধ বিচিত্রা প্রকাশক এস এম মোরশেদ) তিনি জানান বর্তমানে চট্টগ্রামের অপরাধ বিচিত্র পত্রিকায় কোন প্রতিনিধি নেই। মাঝে মধ্যে অন্য পত্রিকার প্রতিনিধিদের অনুরোধে কিছু কিছু সংবাদ প্রকাশ করে। অপরাধ বিচিত্রা প্রকাশক এস এম মোরশেদ প্রথমে বলছে চট্টগ্রামে তাদের কোন প্রতিনিধি নেই, এক প্রশ্নে তিনি আবার বলেন ঢাকা থেকে বাঁশখালীতে এসে তথ্য সংগ্রহ করে নিউজটি করেন এবং চেয়ারম্যানের কয়েক বার যোগাযোগ করে কথা বলতে পারেন নাই। ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম বলেন, এলাকায় এখন অনেক উন্নয়ন হচ্ছে, কিন্তু কিছু অসাধু ব্যাক্তি এলাকার উন্নয়নের বিপক্ষে গিয়ে এসব মিথ্যা সংবাদ প্রকাশে জড়িত। 

বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম আরো বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে মাননীয় এম.পি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী’র মাধ্যমে মোশারাফ আলী মিয়ার বাজার হইতে গুনাগরী সড়ক, বশির উল্লাহ্ মিয়াজির বাজার হইতে পালেগ্রাম সড়ক, বশির উল্লাহ মিয়াজিরা বাজার হইতে মোশারাফ আলী মিয়ার বাজার সড়ক, মোশারাফ আলী মিয়ার বাজার হইতে করিম বাজার সড়ক সহ এলাকায় অনেক সড়ক ও ব্রীজ, কালর্ভেট, অনেক গ্রামীণ সড়ক, মসজিদ, মন্দির ও মাদ্রাসায় সৌর-বিদ্যুৎ সহ আরো অনেক উন্নয়ন হয়েছে, এবং কিছু কিছু চলমান রয়েছে। আমার নাম ব্যবহার করে যে ভুয়া বানোয়াট সংবাদ প্রকাশ করে এলকার জনগণকে বিভ্রান্ত সৃষ্টি করছে, এলাকাবাসীদের বিভ্রান্ত না হওয়ার অহ্বান জানিয়েছেন, ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম। তিনি আরো বলেন, উক্ত শিরোনামে প্রকাশিত সংবাদটি মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত তাই সংবাদটির ক্ষোভ, নিন্দা ও তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এইটা একটি পরাজিত মহলের ষড়যন্ত্র। স্থানীয় সাংবাদিদের মাধ্যমে এলাকার উন্নয়ন সহ সঠিক তথ্য সংগ্রহ করে সংবাদ প্রকাশ করার জন্য অনুরোধ করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ