ফেনীতে ছাত্রলীগ নেতা হত্যার ঘটনায় দুই আসামি গ্রেপ্তার

বিএন ডেস্কঃ
ফেনীতে ছাত্রলীগ নেতা মোস্তফা আহমেদ শাকিল হত্যার ঘটনায় মামলার এজহারভুক্ত দুই আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৮টার দিকে শহরের সেন্ট্রাল হাইস্কুলের সামনের আমিরাত হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন্স) মোহাম্মদ সাজেদুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি দল ফেনী সেন্ট্রাল হাই স্কুল সংলগ্ন আমিরাত হোটেলে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- শহরের রামপুর ৃপাটোয়ারী বাড়ির খোরশেদ আলমের ছেলে ইব্রাহিম প্রকাশ ইভু পাটোয়ারী (২৩) একই এলাকার খবির আহম্মদের ছেলে জাহিদ হাসান প্রকাশ ইমন (২৬)। গ্রেপ্তারকৃত ইব্রাহিম প্রকাশ ইভুর বিরুদ্ধে এর আগেও দুটি বিষ্ফোরক মামলা রয়েছে।
ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি অপারেসন্স) মোহাম্মদ সাজেদুল ইসলাম ছাত্রলীগ নেতা শাকিল হত্যা মামলার এজাহারভুক্ত দুই ও তিন নাম্বার আসামীকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, তাদের আদালতে পাঠিয়ে রিমান্ড আবেদন করা হবে।
প্রসঙ্গত, চলতি বছরের ২৫ জানুয়ারী শহরের এসএসকে সড়কের জহিরিয়া মসজিদের সামনে ছুরিকাঘাত করে শাকিলকে হত্যা করে সন্ত্রাসীরা। এ মামলায় এজহারে ২১ জনকে আসামী করা হয়েছে, এর মধ্যে গ্রেপ্তারকৃত ৫ জন হাইকোর্ট থেকে জামিনে আছে, একজন কারাগারে রয়েছে।
সূত্রঃ এফ/এফ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ