আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না : হানিফ

বিএন ডেস্কঃ
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দন্ডিত কয়েদি তাই তাকে আন্দোলন করে মুক্ত করা যাবে না।
আজ শনিবার কুষ্টিয়ায় পিটিআই রোডে ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে সাইকেল র‌্যালী উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্নসাতের অভিযোগের তথ্য প্রমান এবং আইনের প্রক্রিয়ার মাধ্যমে বিজ্ঞ আদালতের মাধ্যমে দন্ডিত হয়ে কারাগারে আছেন। বেগম খালেদা জিয়া দন্ডিত কয়েদি দন্ডিত কয়াদী কে আন্দোলন করে মুক্ত করা যায় না। তাকে মুক্ত করতে হলে আইনী প্রক্রিয়ার মাধ্যমে যেতে হবে ।
তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে কোন দল কত পার্সেন্ট ভোট পাবে কি পাবে না, সেটা ভোট আসলে বোঝা যাবে। আমরাতো বলেছি নির্বাচনের জন্য প্রস্তুতি নিন নির্বাচন যথাসময়ে হবে। সে নির্বাচনে কোন দল কত জনপ্রিয় সেটা দেখা যাবে।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ভালো ভাবেই জানে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে আন্দোলন করার ক্ষমতা তাদের নেই। আন্দোলনের হুমকি আওয়ামী লীগকে দিয়ে লাভ নেই, আন্দোলনের নামে সন্ত্রাস বা নাশকতার কর্মকান্ড করলে তার জন্য জনগনই প্রস্তুত আছে তাদের জন্য উচিৎ শিক্ষা দেওয়া জন্য ।
এদিকে হানিফ দুপুর ১টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, বিকেল ৩টায় হরিনারাণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান।
সূত্রঃ নয়াদিগন্ত

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ