বিনোদন সাংবাদিক জুটনের মৃত্যু

বিনোদন ডেস্কঃ
মরণব্যাধি ক্যানসারের কাছে নতি স্বীকার করে ঝরে গেলেন বিনোদন সাংবাদিকতার অন্যতম প্রিয় মুখ জুটন চৌধুরী। শনিবার রাত সোয়া ১২টার দিকে নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বিভিন্ন বিনোদন সাংবাদিকসহ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান জুটনের মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন। 
বিনোদন সাংবাদিক জুটন চৌধুরী দীর্ঘদিন যাবৎ কোলন ক্যানসারসহ অন্যান্য রোগে ভুগছিলেন। বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের আর্থিক সহায়তায় গত বছর তিনি কলকাতার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিন্তু সম্প্রতি তাকে বাসায় নিয়ে আসা হয়। শনিবার রাতে সেখানে মারা গেলেন তিনি।
জুটনের বন্ধু সাংবাদিক মনিরুল ইসলাম গণমাধ্যমে জানান, ‘রবিবার দুপুর ১২টায় মরদেহ বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) নিয়ে যাওয়া হবে। সেখানে চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা তাঁকে শেষ শ্রদ্ধা জানাবেন। এরপর তাঁর মরদেহ নিয়ে যাওয়া হবে জাতীয় প্রেসক্লাবে। রাজারবাগ বরদেশ্বরী কালীমন্দিরসংলগ্ন শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।
জুটন চৌধুরী পাক্ষিক ম্যাগাজিন ‘আনন্দধারা’য় প্রধান প্রতিবেদক হিসেবে কাজ করেছেন। এরপর নিজেই ‘বিনোদনচিত্র’ পত্রিকাটি সম্পাদনা করেছেন। সর্বশেষ তিনি দৈনিক ‘সংবাদ প্রতিদিন’র জ্যেষ্ঠ প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন।
সদ্য প্রয়াত সাংবাদিক জুটনের মৃত্যুতে তার দীর্ঘদিনের সাংবাদিক ভাই-বন্ধু, পরিচিতজনরা শোক প্রকাশ করেছেন এবং তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ