প্রধানমন্ত্রীর নির্দেশে এমপি ইউসুফ কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি

গাজী গোফরান,বাঁশখালী নিউজ প্রতিনিধিঃ
রাঙ্গুনীয়ার সাবেক সংসদ সদস্য মোহাম্মদ ইউসুফের যথাযথ চিকিৎসার ব্যবস্থা নেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনার পর তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চট্টগ্রাম মেডিকেলের ৫ জন প্রফেসরের সমন্নয়ে গঠিত বোর্ডের পরামর্শে তাঁকে আইসিইউ তে স্থানান্তর করা হয়েছে।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, গত কিছুদিন ধরে দুরারোগ্যে আক্রান্ত সাবেক এই সংসদ সদস্যের মানবেতর জীবন যাপনের সংবাদ সামাজিক সামাজিক মাধ্যমে আলোচিত হওয়ার প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার খোঁজখবর নেন। এরপরই তিনি বর্ষীয়ন এই রাজনীতিকের চিকিৎসার ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।
বীর মুক্তিযোদ্ধা এমপি ইউসুফের চিকিৎসার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী ।
এসময় চট্টগ্রাম সিভিল সার্জন মোঃ আজিজুল হক সিদ্দিকি নিজে উপস্থিত থেকে তাকে তাঁর রাঙ্গুনিয়ার নিজ বাসা থেকে নিয়ে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করে। এখন তাঁর শারীরিক অবস্থা উন্নতির দিকে।
উল্লেখ্য থাকে যে, "মাননীয় প্রধানমন্ত্রী ,এমপি ইউসুফ মৃত্যুর সাথে পান্জা লড়ছে" শিরোনামে ০৫ জানুয়ারী ২০১৮ তে বিভিন্ন মিডিয়াতে একটি নিউজ প্রকাশ হয়। উক্ত নিউজটি ফেসবুক সহ মিডিয়াতে প্রকাশ হবার পর নিউজটি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে এবং প্রধানমন্ত্রী তাঁর চিকিৎসার সম্পূর্ণ দায়িত্ব নেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ