বাঁশখালীতে অজ্ঞান পার্টির খপ্পরে যুবক নিহত

নিউজ ডেস্কঃ
সরল ইউনিয়নের শাহাব উদ্দিন (৩৬) নামের এক যুবক চট্টগ্রাম শহর থেকে বাস যোগে বাড়ি ফেরার পথে গতকাল শুক্রবার সন্ধ্যায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে প্রাণ হারিয়েছে । নিহত যুবক সরল ইউনিয়নের মৃত আলী আহমদের ছেলে। নিহতের শরীরে আঘাতের কোন চিহ্নিত না পাওয়ায় এ মৃত্যু স্বাভাবিকভাবে মৃত্যু দাবি করেছে কর্তব্যরত চিকিৎসক। গতকাল রাত ৯টার দিকে পুলিশ নিহতের লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করেছে। জানা যায়, সরল ইউনিয়নের ৬নং ওয়ার্ডে
মির্জাতলা গ্রামে বসবাসকারী মৃত আলী আহমদের ছেলে মো. শাহাব উদ্দিন গতকাল শুক্রবার বিকালে শহর থেকে বাসযোগে বাড়ির ফেরার পথে নেশা জাতীয় দ্রব্য খাওয়ানোর পর অজ্ঞান হয়ে পড়ে। তবে বাঁশখালী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নিহতের শরীরের কোন আঘাতের চিহ্নিত না পাওয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে মারা গেছে বলে নিশ্চিত করে। শহর থেকে ফেরার পথে শাহাব উদ্দিনকে মিয়া বাজারে নামীয়ে দিলে একজন সিএনজি ট্যাক্সি চালক অসুস্থ (অজ্ঞান অবস্থায়) যুবককে দ্রুত বাঁশখালী হাসপাতালে নিয়ে যায়। জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক শাহাব উদ্দিনকে অজ্ঞান অবস্থায় চিকিৎসা সেবা দিয়ে মৃত ঘোষণা করে। সিএনজি ট্যাক্সি শাহাব উদ্দিনের কাছ থেকে পকেটে থাকা মানি ব্যাগ থেকে কিছু কাগজপত্র ও জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে।
বাঁশখালী হাসপাতালের ডা. তৌহিদুল আনোয়ার বলেন, একজন সিএনজি ট্যাক্সি চালক শাহাব উদ্দিন নামক যুবকটিকে বাঁশখালী হাসপাতালে রেখে স্থান ত্যাগ করে। হাসপাতালে ভর্তির পূর্বে যুবকটি মারা গেছে। নিহতের আত্মীয় মো. আবদুল্লাহ বলেন, শাহাব উদ্দিন চট্টগ্রাম শহরে সিএনজি ট্যাক্সি চালিয়ে জীবিকা নির্বাহ করত। মামার বাড়িতে সে বসবাস করে। তার ৪টি সন্তান রয়েছে।
বাঁশখালী থানা এস আই মোহাম্মদ হানিফ জানান, চিকিৎসকের মতে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাই পরিবারের কাছে শাহাব উদ্দিনের লাশ হস্তান্তর করা হয়েছে।
সুত্রঃ দৈনিক পূর্বকোণ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ