স্থানীয় সরকারের উপ-পরিচালক নায়েব আলীকে ফুলেল শুভেচ্ছা জানান: কালীপুর ইউপি পরিষদ

মোহাম্মদ ছৈয়দুল আলম:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়ন পরিষদ পরির্দশন করেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মোঃ নায়েব আলী। এসময় কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম ইউপির সকল সদস্যদের সঙ্গে নিয়ে স্থানীয় সরকারের উপ-পরিচালক মোঃ নায়েব আলী ফুলেল শুভেচ্ছা দেন। এসময় উপস্থিত ছিলেন, বাঁশখালী উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা। ৭ নভেম্বর মঙ্গলবার বিকাল ৪টায় স্থানীয় সরকারের উপ-পরিচালক মোঃ নায়েব আলী কালীপুর ইউপি বিভিন্ন কার্যক্রম তদন্ত করে তিনি বলেন, ইউনিয়ন পরিষদের হোল্ডিং এসেসম্যান্ট সম্পন্ন করে ২০১৭-১৮ সালের ইউপি বাজেট নির্ধারণ করার জন্য।
কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম বলেন, জন্ম ও মৃত্যু নিবন্ধন সনদপত্র নিয়ে সাধারণ জনগণের কাছে প্রশ্ন মুখি আমরা, কারেন সরকারিভাবে যখন থেকে চলমান সনদ ফি নিধারণ হয়েছে। ঐ সময় পূর্বের চেয়ারম্যান নিধারণ অনুযায়ী ফি আদায় করেনি।
স্থানীয় সরকারের উপ-পরিচালক তদন্তকালে ইউনিয়ন পরিষদের কিছু রেজিষ্টার সম্পন্না না থাকায় কালীপুর ইউপি সচিব গীতা রাণী দে প্রশ্ন করেন কত দিন যাবৎ এই ইউপিতে কাজ করেন? উত্তরে ইউপি সচিব বলেন, ১৫ বছর সাবৎ আছি। একই ইউপিতে এত দিন যাবৎ কাজ করেন রেজিষ্টারগুলো অসম্পন্ন কেন?। ইউপি সচিবকে বদলি হবেন বলে হুশিয়ারি দেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ