নবগঠিত চট্টগ্রাম দক্ষিণজেলা ছাত্রলীগের কমিটিতে স্থান পেয়েছে মেধাবী ছাত্র মোঃ ফাহিম

১৪অক্টোবর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ কতৃক সাক্ষরিত কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত হন এস এম বোরহান এবং আবু তাহের । উক্ত কমিটিতে উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মনোনীত হন বাঁশখালী উপজেলার, খানখানাবাদ ইউনিয়নের, ডোংরা গ্রামের মোঃ ফাহিম।
তিনি স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক স্থরের পড়ালেখা শেষ করে।৬ষ্ঠ শ্রেনীতে বাহারছড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে ভর্তি হয়ে সেখানে ৮ম শ্রেণী পর্যন্ত নিম্ন মাধ্যমিক স্থরের অধ্যায়ন শেষ করে ৯ম শ্রেণীতে এসে পশ্চিম বাঁশখালী উচ্চ বিদ্যালয়ে ভর্তি হন।
২০১৪ সালের অনুষ্ঠিতব্য এস.এস.সি পরিক্ষায় ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে গোল্ডেন জিপিএ ৫ অর্জন করে মাধ্যমিক স্থরের পড়ালেখা শেষ করেন।২০১৬ সালে সরকারী কমার্স কলেজ থেকে এইচ.এস.সি পাস করেন। বর্তমানে তিনি ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজে সম্মান ১ম বর্ষে অধ্যায়নরত আছেন।
পশ্চিম বাঁশখালী উচ্চ বিদ্যালয়ে অধ্যায়নরত অবস্থায় তিনি স্কুল ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন এবং সরকারী কমার্স কলেজে পড়ুয়া অবস্থায় কলেজ ছাত্রলীগের কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন।
তিনি খানখানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব ও পালন করেন।
বাঁশখালী নিউজকে দেওয়া সাক্ষাতকারে তিনি বলেন -- শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের আমি একজন তৃণমূল কর্মী। প্রাণ প্রিয় সংগঠনের জন্মস্থল হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, বাঙ্গালি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। জন্মের পর থেকে প্রিয় সংগঠন অগ্রগামী বাহিনীর দায়িত্ব পালন করে যাচ্ছেন। ইন্শআল্লাহ ভবিষ্যতেও কাজ করে যাবে।বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাক্ষরিত চট্টগ্রাম দঃজেলার নবগঠিত কমিটিতে আমাকে উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদকের দায়িত্ব অর্পণ করেছেন। আমরা সবাই একত্রিত থেকে বঙ্গবন্ধু'র আদর্শকে সমুন্নত রেখে কাজ করে যাব ইন্শআল্লাহ। আমার জন্য সবাই দোয়া করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ