Recents in Beach

Google Play App

সরকারের বিদায় ঘনিয়ে আসছে : বাঁশখালীতে ডাঃ শাহাদাত হোসেন

মুহাম্মদ মুহিব্বুল্লাহ ছানুবীঃ
বাঁশখালীত স্মরণ সভায় বিএনপি চট্টগ্রাম মহানগর সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেছেন, সরকারের বিদায় ঘন্টা বাজতে শুরু করেছে, পালানোর পথ খুঁজছে নেতারা।
তিনি গতকাল সোমবার (৩১ জুলাই) বাঁশখালীর চাম্বলে মুক্তিযোদ্ধা মোজাহেরুল হক চৌধুরীর স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
মাওলানা ফয়েজুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মহানগর বি এনপি নেতা মো: আলী, গন্ডামারা ইউনিয়নের চেয়ারম্যান মো:লেয়াকত আলী, সাবেক পৌর মেয়র কামরুল ইসলাম হোসাইনী, আজিজ উদ্দিন মিন্টু, গাজী মো: সিরাজ উল্লাহ,
কামরুল ইসলাম,জাকির হোসেন, এড,নেজাম উদ্দিন,আতিকুল ইসলাম ফারুকী,জাফর আহমদ,মো: শহিদুল ইসলাম,এম. আবদুল হক,আনিসুর রহমান,আবদুল আলীম,মাহামুদুল হাসান,জিয়াউল হক হোসাইনী,ওসমান গনি মোজাহিদ প্রমুখ ।
বিএনপি নেতা আনিসুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মহানগর বিএনপি,র সভাপতি ডা: শাহাদাত হোসেন আরো বলেন, আওয়ামীলীগ সরকার নিজেরা নিজেদের সমালোচনা করে এখন সময় পার করছে , তারা এতবেশি দুর্নীতিতে জড়িয়ে পড়েছে যে আগামীতে তারা ক্ষমতায় আসতে না পারলে তাদের কি দশা হবে তার চিন্তায় এখন থেকে তাদের ঘুম হারাম হয়ে পড়েছে ।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে গন্ডামারা ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা লেয়াকত আলী বলেন,দেশনেত্রী বেগম খালেদাজিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের আস্থাভাজন, চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ডাঃ শাহাদত ভাই’র বাঁশখালীতে আগমনে ঝিমিয়ে পড়া নেতাকর্মীরা নব উদ্যমে জাগ্রত হয়ে নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছে।তিনি আগামীতে তৃণমুল পর্যায়ের এসব নেতাকর্মীদের পছন্দের ব্যক্তিকে মনোনয়ন দিয়ে বাঁশখালী আসনটি বেগম খালেদা জিয়াকে উপহার দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে জনপ্রিয় নেতা ডাঃ শাহাদতভাই কে অনুরোধ করলে, সভাস্থলে উপস্থিত কয়েক হাজার নেতাকর্মী শ্লোগান শ্লোগানে মুখর করে তা সমর্থন দেন। জনগণের প্রাণের এ ম্যাসেজটি প্রিয় নেত্রী বেগম খালেদাজিয়া বরাবরে পৌছানোর জন্যও তিনি প্রধান অতিথি ডাঃ শাহাদত ভাইকে অনুরোধ করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ