বাঁশখালী আইনজীবী সমিতির নির্বাচনে নুরুল আবছার সভাপতি

বিএন ডেস্কঃ
বাঁশখালী আইনজীবী সমিতির নির্বাচন আজ সুষ্টুভাবে সম্পন্ন হয়েছে। এতে প্রথমবারের মতো ভোটারদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব এডভোকেট নুরুল আবছার। তিনি এর আগেও এক টার্ম বাঁশখালী আইনজীবী সমিতির সভাপতি ছিলেন।
সভাপতি পদে এডভোকেট নুরুল আবছার ১৭, অপর প্রতিদ্বন্দ্বী এডভোকেট দিলীপ কান্তি দাশ ৯ ভোট পেয়েছেন। মোট ২৯ জন ভোটারের মধ্যে ২ জন অনুপস্থিত এবং ১ জনের ভোট নষ্ট হয়।
বাঁশখালী টাইমসের সাথে আলাপকালে নব-নির্বাচিত সভাপতি বলেন- “আমি আইনজীবীদের স্বার্থসংশ্লিষ্ট উদ্যোগ বাস্তবায়ন, আদালত প্রাঙ্গনে টাউট-বাটপার উচ্ছেদ এবং আইনজীবী সমিতির নিজস্ব অফিস বরাদ্দে কাজ করে যাবো
অসহায়-বিচারপ্রার্থীদের সেবায় আইনজীবী সমিতি কী ভূমিকা রাখবেন বাঁশখালী টাইমসের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন- “সমিতির পক্ষ থেকে সাধারণত এমন কর্মসূচি থাকেনা। তবে আমি ব্যক্তিগত ভাবে হিউম্যান রাইটস ফাউন্ডেশন বাঁশখালী শাখার সভাপতি হিসেবে মানবাধিকার প্রতিষ্ঠায় ভূমিকা রাখবো ইনশা আল্লাহ।”
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদাত আলম।
উল্লেখ্য, এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে এডভোকেট মোঃ রফিকুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক পদে এডভোকেট এস এম তোফাইল বিন হোছাইন এবং সহ-সাধারণ সম্পাদক পদে এডভোকেট মোঃ শওকত ইকবাল চৌধুরী নির্বাচিত হন।

সূত্রঃ বাঁশখালী টাইমস প্রতিবেদন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ