বাঁশখালী গামী বাস ও সিএনজির সংঘর্ষে নিহত ২, আহত ৪

নিউজ ডেস্কঃ
বাঁশখালীগামী একটি বাসের সঙ্গে মইজ্জ্যারটেকগামী একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আনোয়ারায় এক কলেজ ছাত্রসহ ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। কালাবিবি দীঘি মোড়ে মঙ্গলবার বিকেল পৌনে চারটায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী আরাফাত জানায়, মঙ্গলবার বিকেলে বাঁশখালীগামী একটি বাসের সঙ্গে (চট্টমেট্টো-চ-১১৭৮) মইজ্জ্যারটেকগামী নম্বরবিহীন একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বিকাশ শীল (১৯) নামের এক কলেজ ছাত্র ঘটনাস্থলে মারা যান। মেডিকেলে নেওয়ার পর মারা যান বাপ্পী শীল (৩০) নামে আরো একজন। তাদের বাড়ি পটিয়ার ভাটিখাইন গ্রামে। এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩ জন। তারা হলেন শিপ্রা শীল (১৬), সুখেন্দু বিকাশ শীল (৫০), সনজিৎ শীল (৪০)। তাদের বাড়িও পটিয়া ভাটিখাইন গ্রামে বলে জানান চমেক পুলিশ ফাঁড়ির কর্তব্যরত এসআই হামিদুল ইসলাম। ঘটনার পর বাস ও অটোরিকশা চালকরা পালিয়ে যায়। পুলিশ গাড়ি দুটি জব্দ করে থানায় নিয়ে আসে।

দুর্ঘটনায় নিহত বিকাশের খালা নমিতা শীল (৪৫) বলেন, বাঁশখালী থেকে দাওয়াত খেয়ে আসার পথে এ দুর্ঘটনায় ভাগ্নে নিহত ও একই পরিবারের কয়েকজন আহত হয়েছে। নিহত বিকাশ বোয়ালখালীর স্যার আশুতোষ কলেজে বিবিএ পড়তো।

আনোয়ারা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রেজাউল করিম বলেন, বাঁশখালীগামী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ লাগলে হতাহতের ঘটনা ঘটে। সিএনজিটি দুমড়ে-মুষড়ে যায়, বাস রাস্তার একপাশে গিয়ে পড়ে। দুই গাড়ির চালকেরা পালিয়ে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

  1. I don't even understand how I ended up here, but I thought this submit was good. I don't realize who you're however certainly you are going to a famous blogger in case you are not already. Cheers! outlook sign in

    উত্তরমুছুন