চট্টগ্রাম-১৬ জনপ্রিয়তার শীর্ষে ট্রাক মার্কা স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ কবির লিটন

এম এ রাশেদ চৌধুরীঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৬ আসনের  স্বতন্ত্র এমপি প্রার্থী আব্দুল্লাহ কবির লিটনের পক্ষে রয়েছে হাজার হাজার মানুষের সমর্থন ও ভালোবাসা। মাঠজরিপে জনপ্রিয়তার শীর্ষে এখন আবদুল্লাহ কবির লিটন এগিয়ে। আবদুল্লাহ কবির লিটন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য। তিনি দীর্ঘ ৩২ বছর ধরে চট্টগ্রাম-১৬ আসনে আওয়ামী লীগের একটি শক্তিশালী দুর্গ গড়ে তুলেছেন। 

একইসাথে তিনি একজন উদার ও মহানুভব নেতা হিসেবে পরিচিত। তাঁর চিন্তা ও চেতনা সমাজের নিপীড়িত-নির্যাতিত মানুষের সুখে-দুঃখে পাশে থাকার। তিনি সর্বদা এলাকার উন্নয়নের চিন্তা করেন ও সেই উদ্দেশ্যে কাজ করেন। দীর্ঘদিন ধরে তিনি চট্টগ্রাম -১৬ আসনের মানুষের কাছে একজন নিঃস্বার্থ এবং ত্যাগী নেতা হিসাবেই পরিচিতি লাভ করে আসছেন। তাকে নিয়ে এলাকার মানুষ স্বপ্ন দেখেন, তাকে নিয়ে মানুষ মহান আল্লাহ পাকের কাছে প্রার্থনা করেন। বাঁশখালীবাসী বিশ্বাস করেন  স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ কবির লিটন এমপি নির্বাচিত হলে সাধারণ মানুষের মাঝে রাষ্ট্রের সকল বরাদ্দের সুষম বন্টন হবে। স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ কবির লিটন এমপি নির্বাচিত হলে এলাকার উন্নয়ন ও অগ্রযাত্রায় ব্যপক উন্নয়ন সাধিত হবে, চট্টগ্রাম -১৬ আসন একটি বেকারত্ব, দারিদ্র্যমুক্ত, দুর্নীতি ও দুঃশাসন মুক্ত স্মার্ট বাঁশখালী হিসেবে স্বীকৃতি পাবে। উন্নয়নের জোয়ারে ভাসবে কারণ তার স্বপ্ন বাঁশখালী উপজেলাকে স্মার্ট  রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করা।

এবিষয়ে স্বতন্ত্র স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ কবির লিটন বলেন, ‘আমি দীর্ঘদিন ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের রাজনীতির সাথে জড়িত ছিলাম ও আছি। আমি মুজিব আদর্শের সৈনিক, আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রযাত্রাকে সফল করতে, আমার এলাকার মানুষের আশা ও আকাঙ্ক্ষা পূরণ করতে, সাধারণ মানুষের দাবীর মুখে স্বতন্ত্র এমপি প্রার্থী হয়েছি। চট্টগ্রাম -১৬ আসনের মানুষ পরিবর্তন চায়, তারা এলাকার উন্নয়ন চায়, তারা আমাকে এমপি হিসাবে দেখতে চায়। আমি দলমত নির্বিশেষে সকল শ্রেনী ও পেশার মানুষের ভোটে নির্বাচিত হবো বলে বিশ্বাস করি। আমি নৌকার বিপক্ষে নই, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন এবং তাই আমি চট্টগ্রাম ১৬ আসনের স্বতন্ত্র প্রার্থী হয়েছি।‘ এছাড়াও স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ কবির লিটন গনমাধ্যমকে বলেন, ‘দুঃখজনক হলেও সত্য যে, আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে কিছু মহল, তারা চাচ্ছেন মিথ্যা গুজব ও তথ্য ছড়িয়ে আমার জনপ্রিয়তা হ্রাস  করতে। কিন্তু এ সকল মনগড়া মিথ্যা গুজব দিয়ে আমাকে দমিয়ে রাখা যাবে না। আমি বাঁশখালীর জনগণের ভাগ্যের উন্নয়নে ছিলাম, আছি এবং থাকবো।‘

দলমত নির্বিশেষে এলাকার সকল শ্রেনী ও পেশার মানুষের দাবী স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ কবির লিটন ট্রাক মার্কা প্রতীকে বিপুল ভোটে জয়লাভ করবেন। এর পিছনে সব চেয়ে বড় কারন তিনি কর্মী বান্ধব নেতা, তিনি জনগনের কল্যাণের জন্য রাজনীতি করেন, তার কোন চাওয়া-পাওয়া নেই, তিনি গরীব দুঃখীদের পাশে সর্বদা  নিজেকে নিয়োজিত রেখেছেন। সর্বোপরি, তিনি ছোটবেলা থেকেই রাজনৈতিক মতাদর্শের আলোকে বড় হয়েছেন, তাই তার মাঝে একজন আদর্শ নেতার ভাবমূর্তি বিদ্যমান।

বাঁশখালী উপজেলার খানখানাবাদ  ইউনিয়নের মাহমুদুল ইসলাম বদি বলেন- ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ কবির লিটন একজন ভালো মনের মানুষ, তিনি এমপি না হয়েও এলাকার বিভিন্ন মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন জায়গায় মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন।‘

গন্ডামারা ইউনিয়নের এক নাম্বার ওয়ার্ডের কামাল বলেন- ‘আমার প্রথম ভোট স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ কবির লিটনকেই দিবো, কারন একজন যোগ্য প্রার্থী আব্দুল্লাহ কবির লিটন এমপি হলে বাঁশখালী ব্যাপক উন্নয়ন হবে ও বেকারত্ব দূর হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ