ইংরেজি দৈনিক মেসেঞ্জার পত্রিকায় বাঁশখালী প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন বেলাল উদ্দিন

 


নিজস্ব প্রতিবেদক: ঢাকা থেকে প্রকাশিত নতুন ধারার ইংরেজি দৈনিক মেসেঞ্জার পত্রিকায় বাঁশখালী প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন উদীয়মান তরুণ সাংবাদিক মোহাম্মদ বেলাল উদ্দিন।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বাঁশখালী নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন সাংবাদিক মোহাম্মদ বেলাল উদ্দিন।

বেলাল উদ্দিন বাঁশখালীতে দীর্ঘদিন ধরে সততা ও নিষ্ঠার সাথে সাংবাদিকতা করে আসছেন। তিনি উপকূলীয় এলাকা ছনুয়া ইউনিয়নের মধুখালী গ্রামের বাসিন্দা। ২০১৩ সাল থেকে লেখালেখি জগতে হাতেখড়ি এই তরুণ সাংবাদিকের। বেলাল উদ্দিন দৈনিক খোলা কাগজ, দৈনিক আনন্দবাজার, ঢাকা টাইমস্, বার্তা বাজার, সাপ্তাহিক অগ্রযাত্রা, সাপ্তাহিক বাঁশখালীর খবর ও বাঁশখালী নিউজ সহ বিভিন্ন সংবাদমাধ্যমে সফলতার সাথে কাজ করেছেন।

সাহসী সাংবাদিক হিসেবে পরিচিত এই তরুণ সাংবাদিকের শিক্ষাজীবন শুরু হয় ছনুয়া মধুখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে। তিনি ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। পরবর্তীতে চট্টগ্রামের অন্যতম বিদ্যাপীঠ স্যার আশুতোষ সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন। বর্তমানে পটিয়া সরকারি কলেজে বাংলা বিভাগ নিয়ে স্নাতকে অধ্যয়নরত আছেন তিনি।

নানান চড়াই-উতরাই পার করা উপকূল থেকে উঠে আসা এই সাংবাদিক বর্তমানে চট্টগ্রামের সাড়া জাগানো, পাঠক নন্দিত সংবাদমাধ্যম একুশে পত্রিকায় কর্মরত আছেন। একুশে পত্রিকায় প্রকাশিত তাঁর বিভিন্ন সংবাদ বাঁশখালীতে বেশ আলোচিত হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ