কালীপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ বিতরণ


এম আলম: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের জঙ্গল কোকদন্ডী কাজীর পাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ৫ নম্বর কালীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ নোমান এর পক্ষ থেকে মঙ্গলবার এ অর্থ সহায়তা দেওয়া হয়।

অর্থ বিতরণ অনুষ্ঠানে সাবেক চেয়ারম্যানপ্রার্থী মোহাম্মদ নোমান অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত প্রতিটি  পরিবারের হাতে নগদ ৪ হাজার টাকা করে তুলে দেন।


এ সময় উপস্থিত ছিলেন, একই এলাকার সাবেক মেম্বারপ্রার্থী মো: মোরশেদ আলী ও মো: লোকমান, উপজেলা ছাত্রলীগ নেতা আসিফ ইকবাল, মো: কায়সার, মো: আজিম, মো: মাহিম ও মো: আরিফ, ইউনিয়ন যুবলীগনেতা মো: শহীদ, মো: ইউনুস, মো: সম্রাট বাবর, মো: নেজাম, মো: তৌহিদ, জাহেদুল ইসলাম কালু, সাজ্জাদ, ইউনিয়ন ছাত্রলীগ নেতা আরফাদ, মিসকাত, মো: নেজাম ও মো: ওমান, ইউনিয়ন ছাত্রলীগ কর্মী মো: মোনাফ, মোজাম্মেল, মাহফুজ, মো: মিটু, মো: কামাল, মো: মোতালেব, মো: শহিদুল্লা, মো: মানিক, মিনহাজ, মো: ইমন ও মো: রানা এবং একই ইউনিয়নের কাঠগড় পাড়ার সর্দার রশিদ আহম্মদ প্র: বেট্টা ও গুলিস্তান পাড়ার সর্দার মো: কাদের সহ অন্যান্যরা। 


উল্লেখ্য, ২১ মার্চ মঙ্গলবার বেলা ১টার দিকে ঘটনাস্থলে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বাঁশখালী ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে গিয়ে দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ৯টি বসতঘর পুড়ে যায়।

'আজকের পত্রিকা'র বরাতে এ ঘটনায় ক্ষতিগ্রস্তরা হলেন আব্দুস ছবুরের ছেলে মো: করিম, মৃত নুর আহমদের ছেলে মো: ইসমাইল, মৃত ফোরক আহমদের ছেলে শামসু মিয়া এবং এন্তু মিয়া, মৃত মোক্তার আহমদের ছেলে মো: ইলিয়াছ, রশিদ আহমদের ছেলে মো: মানুন ও মো: হাসান, কায়ছার আহমদের ছেলে মো: শাকিল, মৃত রশিদ আহমদের স্ত্রী আনোয়ারা বেগম ও এন্তু মিয়ার ছেলে মো: নুরুল ইসলাম। এছাড়া নুরুল ইসলাম মেয়ে শারীরিক প্রতিবন্ধী খালেদা বেগম (৩২) এর শরীরের বিভিন্ন অঙ্গ আগুনে পুড়ে যায়। স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ