বাঁশখালী পলিটেকনিক ইন্সটিটিউট'এ নবীন বরণ অনুষ্ঠিত


এম আলম: চট্টগ্রামের 'বাঁশখালী পলিটেকনিক ইন্সটিটিউট' কর্তৃপক্ষ শিক্ষা প্রতিষ্ঠানটিতে ৪ বছর মেয়াদী ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নিয়েছে। ১৪ই মার্চ মঙ্গলবার উপজেলার বৈলছড়িতে উক্ত ইনস্টিটিউট এর স্থায়ী ক্যাম্পাসে এই নবীন বরণ অনুষ্ঠান হয়। 


নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মাহমুদুল হাসান।

বিশেষ অতিথি ছিলেন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এর সভাপতি প্রকৌশলী মো: নেছার উদ্দিন ও বাঁশখালী পলিটেকনিক ইন্সটিটিউট এর সাবেক অধ্যক্ষ প্রকৌশলী হামিদুল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঁশখালী পলিটেকনিক ইন্সটিটিউট এর অধ্যক্ষ প্রকৌশলী মোহাম্মদ ফরহাদ উদ্দীন।

প্রধান অতিথির বক্তব্যে খোন্দকার মাহমুদুল হাসান বলেন, সুন্দর শিক্ষার পরিবেশ ও একদল অভিজ্ঞ শিক্ষকের হাত ধরে বাঁশখালী পলিটেকনিক ইন্সটিটিউট সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এখানকার শিক্ষার্থীরা নিজ যোগ্যতায় দেশে–বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি পাচ্ছেন। তাঁরা এই ইনিস্টিউটের সুনাম পৃথিবীর নানা প্রান্তে ছড়িয়ে দিচ্ছেন। 

জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাধ্যমে অতিথিদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়। পরে নৃত্য পরিবেশন ও অধ্যক্ষ প্রকৌশলী মোহাম্মদ ফরহাদ উদ্দীন এর সমাপনী বক্তব্য দিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ