Recents in Beach

Google Play App

বাঁশখালী উপজেলা প্রশাসন এর উদ্যোগে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন পালিত

এম শহীদ কবির জয়ঃ গতকাল বাঁশখালী উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন, ও জাতীয় শিশু-কিশোর দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বাঁশখালী উপজেলা নির্বাহি অফিসার জনাবা মোমেনা  আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে অনুষ্ঠিত হয়।  

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী ১৬ আসন বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি , মাননীয় সংসদ সদস্য, আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা পরিষদের  চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী,

বাঁশখালী পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা সহ বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধারা, বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি, ৪নং বাহারচড়া ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

আলোচনা শুরুর পূর্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও পায়রা উড়িয়ে শুভ উদ্বোধনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকতার শুভ উদ্বোধন করেন বাঁশখালীর সংসদ সদস্য জনাব আলহাজ্ব মোস্তাফিজুর রহমান পরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় অতিথিদের তাদের শুভেচ্ছা বক্তব্যে বলেন সর্বপ্রথম বঙ্গবন্ধু বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা রেখে বঙ্গবন্ধুর আত্মজীবনী প্রকাশ করেন এবং এবং সেদিন বঙ্গবন্ধুর স্বাধীনতার ডাক দিয়েছিলেন বলে বাংলার হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান মুসলিম এক হয়ে স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল এবং দীর্ঘ নয় মাস যুদ্ধের পর বাংলাদেশ স্বাধীনতার লাল সবুজের পতাকা ছিনিয়ে আনে,  অতিথিরা আরো বলেন, সেদিন বঙ্গবন্ধুর খুব কাছের মানুষরাই বঙ্গবন্ধুকে হত্যা করেছে, দেশ নিয়ে পূর্বে ষড়যন্ত্র চলছিল, বর্তমানে চলতেছে এসব খন্দকার মোশতাকের  দল আজও বাংলাদেশের রয়েছে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও নেত্রী বৃন্দ দেরকে এসব খন্দকার মোশতাক অনুসারী দলকে চিহ্নিত করে যথাযথ প্রতিহত করার আহ্বান জানান। আলোচনা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় বাঁশখালীর বর্ণ শিল্পীদের নিয়ে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য