Recents in Beach

Google Play App

বাঁশখালীতে আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারি, মামলার পরে প্রাণ নাশের হুমকি

নিজস্ব প্রতিনিধিঃ
চট্টগ্রামের বাঁশখালী শেখেরখীল ইউনিয়নে ৫নং ওয়ার্ডের মোশরফ আলী বাড়ীতে আধিপাত্য বিস্তারকে কেন্দ্র ধস্তাধস্তি ও ধাক্কাধাক্কির একপর্যায়ে নুর মোহাম্মদ চৌধুরী মারামারি না করার জন্য এগিয়ে গিয়ে উভয়কে বুঝানোর চেষ্টা করলে তাকে স্থানীয় ইউপি চেয়ারম্যানের চাচাতো ভাই সগির ও তার ভাইয়ারা নুর মোহাম্মদ এর উপরে ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাড়াতি কুপিয়ে গুরত্বর জখম করে। 

উক্ত ঘটনায় ভিকটিম নুর মোহাম্মদ এর ছোট ভাই আলী নেওয়াজ চৌধুরী বাদী হয়ে দোষীদের বিচার দাবী করে বাঁশখালী আদালতে ৮ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

 মামলা দায়ের করার পর ৮ জন আসামীর মধ্য ৬ জন আসামী বিজ্ঞ আদালত থেকে অাত্মসমর্পন পূর্বক জামিন লাভ করলেও এজাহার নামীয় ১ ও ২ নং আসামীগণ বিজ্ঞ আদালতে হাজির না হয়ে পলাতক রহিয়াছে।

ভিকটিম ও বাদীর সহিত কথা বলে জানতে পারি বিজ্ঞ অাদালত থেকে এজাহার নামীয় ৩, ৪, ৫, ৬, ৭ ও ৮ আসামীগণ জামিন লাভ করার পর অতি উৎসাহিত হয়ে বাদী ও ভিকটিম নুর মোহাম্মদকে  পথে ঘাটে, যেখানে পাইবে সেখানে মারধরসহ খুন খারাপি করবে বলে জানায়। 

আরো জানা যায় যে, ওয়ারেন্টভুক্ত  সামীগণ স্থানীয় লোকালয় সহ নাপোড়া স্কুল রোড় ও  দোকানে প্রকাশ্যে ঘুরাঘুরি করতেছে। তাদের প্রকাশ্যে চলাফেরা করতে দেখে জনমনে ভয়ভীতির সঞ্চার সৃষ্টি হয়েছে। এমনকি পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

এদিকে আসামীগণ বাদী পক্ষের লোকজনকে প্রকাশ্য মেরে পেলার হুমকি ধমকিসহ বাদী ও ভিকটিম নুর মেহাম্মদকে বিভিন্ন মিথ্যা মামলায় ফাঁসানোর ভয়ভীতি প্রদর্শন করে আসতেছে। ফলে বাদি পক্ষের লোকজন ভয়ে দিনের পর দিন নিরাপত্তাহীনতায় ভূগছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য