Recents in Beach

Google Play App

সরলে র্যাবের অভিযানে নুর মোহাম্মদ গ্রুপের সদস্য শের আলী নিহত, অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিনিধিঃ

চট্টগ্রামের  বাঁশখালী উপজেলার সরলে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে শের আলী নামে এক জলদস্যু নিহত হয়েছে।ভোর ২৫ জুলাই শনিবার রাত আনুমানিক ৩ ঘটিকার সময় বাঁশখালীর সরল বাজার সংলগ্ন ব্রিজ এলাকায় এ বন্ধুকযুদ্ধ ঘটনা ঘটে।

নিহত শের আলী বাঁশখালী থানাধীন ৭ নং সরল ইউনিয়ন ২ নং ওয়ার্ড হাজিরখীল,মইত্তা বাপের বাড়ির হোসেন আহমেদ এর পুত্র। 

দক্ষিণ সরল এলাকার প্রত্যক্ষদর্শী জানায়, দীর্ঘদিন যাবৎ এই শের আলী জলদস্যুতা চালিয়ে আসছে। এবং নানা ধরনের ডাকতি ও করে আসছে। কথায় কথায় অবৈধ অস্ত্রের মুখে জিম্মি করে রাখত এলাকার জনগণকে। সরলকে ইয়াবা ও অস্ত্রের খারখানা তৈরী করেছিল এ শের আলী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার বাঁশখালী নিউজকে জানান, বাঁশখালীর সরল ইউনিয়নে র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধের খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হবে।


বি:দ্র, সরল এলাকার নুর মোহাম্মদ গ্রুপের সক্রিয় সদস্য শের আলী ও আব্দুস শুক্কুর গত বছরে প্রকাশ্যে অস্ত্র নিয়ে ঘুরাঘুরির একটি ভিড়িও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। বাঁশখালী নিউজে বেশ কয়েকবার এসব সন্ত্রাসীদের মুখোশ উম্মোচন করে। তারপর থেকে র্যাবের নজরে আসে সরলের সরলের নুর মোহাম্মদ গ্রুপ।

শের আলীর মৃত্যুর খবর শুনে তার নিজ এলাকায় জনসাধারণ স্বস্থি প্রকাশ করে বলেন, র্যাব-৭ কে আমরা অভিনন্দন জানাই শের আলীর মত শীর্ষ সন্ত্রসীকে নির্মুল করার জন্য।
সরল এলাকার জনসাধারণ র্যাব-৭ কে অনুরোধ করে জানান, নুর মোহাম্মদ গ্রুপ নির্মুল করার জন্য। এ নুর মোহাম্মদ গ্রুপের প্রধান নুর মোহাম্মদ ও তার সহযোগী আরো যারা আছে তাদের নির্মুল করতে পারলে এলাকার জনসাধারণ আরো শান্তিতে থাকতে পারবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য