Recents in Beach

Google Play App

খানখানাবাদবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এনামুল হক চৌধুরী

মুহাম্মদ শাহেদ, খানখানাবাদ প্রতিনিধিঃ  
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে খানখানাবাদবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন খানখানাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি এনামুল হক চৌধুরী। 

এক শুভেচ্ছা বার্তায় খানখানাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি এনামুল হক চৌধুরী বলেন, ‘কোরবানির ঈদ মানে ত্যাগ।কোরবানি ঈদ ত্যাগের অনুপম শিক্ষা দেয়। দেশের চলমান এই ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের মাঝে ভাগ করে নিতে হবে। ঈদুল আযহার ত্যাগের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ত্যাগ ন্যায়, নিষ্ঠার সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া,সহানুভূতি, মানবতা ও মহামিলনের ঐক্যবদ্ধ ভালোবাসায় পরিপূর্ণ সমাজ এবং দেশকে এগিয়ে নিতে একযোগে কাজ করা।

তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারীর আঘাতে এ বছর হয়তো পূর্বের মত সবাই কোরবানি দিতে পারবে না। করোনা মহামারির ফলে সারাদেশের মানুষের মাঝে গতবছরের মত কোরবানি দেওয়ার সামর্থ্য নেই। তাই আমরা যে যেখানেই যে ভাবেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটতম আত্মীয়সহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।কোন অসহায় ও দুস্থ কর্মহীন মানুষ যেন অভুক্ত না থাকে এ জন্য যারা বিত্তবান ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাহাতে নিরন্ন অভুক্ত মানুষ ঈদের আনন্দের অংশীদার হতে পারে। করোনার এই কালো ছোবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।

তিনি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে খানখানাবাদ ইউনিয়নসহ  বাঁশখালী উপজেলার প্রতিটি ঘরে ঘরে শান্তির অমিয় ধারা প্রবাহিত হোক-এই কামনা করে সকলকে অগ্রিম ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য