Recents in Beach

Google Play App

বাঁশখালীতে পাহাড় কাটার দায়ে আটক ১,পথে গরুর বাজার বসায় জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত

নিজস্ব প্রতিনিধিঃ  
সরকারি নির্দেশ অমান্য করে চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় পাহাড় কাটার দায়ে এক যুবকে আটক করছেন ভ্রাম্যমাণ আদালত।একই দিনে জনসাধারণ চলাচলের স্থানে গরুর বাজার বসানোর অপরাধে বাঁশখালী উপজেলার রামদাস মুন্সির হাট ইজারাদারকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়নের জঙ্গল গুনাগরী আদর্শ গ্রাম এলাকার মৃতঃ দুলা মিয়ার ছেলে মোঃ আরমানকে অবৈধভাবে পাহাড় কাটার দায়ে  তাকে জব্দ করেছেন উপজেলা প্রশাসন।রামদাশ মুন্সির হাট প্রতি বৃহস্পতিবার ও রোববার (গরুর বাজার) বসানো হয়। কোরবানের ঈদ উপলক্ষে  হাছিয়া পাড়া সড়কে গরুর বাজার বসানো অপরাধে রামদাস মুন্সির হাট ইজারাদারকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের নেতৃত্বে অভিযানে আরো ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মো. আতিকুর রহমান ও বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার এবং রামদাশ মুন্সি হাট পুলিশ ফাঁড়ির (তদন্ত) আইসি মোস্তফা কামাল সহ থানা পুলিশের সদস্য বৃন্দ।

অভিযান কালে উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার বলেন, সরকারি নির্দেশ অমান্য করে পাহাড় কাটার অপরাধে মৃত দুলা মিয়া ছেলে আরমাকে পাহাড় কাটার মূহুর্তে হাতে নাতে জব্দ  করা হয়েছে। রামদাস মুন্সির হাট গরুর বাজার পরিদর্শন করতে গিয়ে দেখি, করোনা কালিন পরিস্থিতি   ও জনসাধারণ চলাচল করে এমন কোথাও এবং প্রধান সড়কে যানবাহন চলাচলে বিঘ্নিত সৃষ্টি না হয় মতো বাজার বসার কথা থাকলেও, সেই নিয়ম অমান্য করে জনসাধারণের চলাচলের পথে গরু রাখার অপরাধে ইজারাদারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য