Recents in Beach

Google Play App

বাঁশখালীতে দিন-রাতে সন্ত্রাসী হামলায় লুটপাট ৩৮ লাখ, হুমকির মুখে ভুক্তভোগী (ভিডিও)

মোঃ শাহেদুল আলমঃ
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ৪নং বাহারচড়া ইউনিয়নে লুটপাট ও ভাংচুর সহ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। গত ১৪ মে সকাল ১০টা ও রাত ১টা ৩০ মিনিটের সময় দু'দফায় ইউনিয়নের ৭নং ওয়ার্ড মধ্যম ইলশা গ্রামের ইউসুফ মাঝির বাড়িতে এ হামলা হয়। এসময় সন্ত্রাসীরা ৩/৪টি ঘরের মূল্যবান আসবাবপত্র ভাংচুর করে রক্ষিত নগদ টাকা, স্বর্ণালংকার ও মজুদকৃত ধান সহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এতে আনুমানিক ৩৮ লক্ষ টাকার ক্ষতিসাধন হয় বলে জানান ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী সাবেকুন্নাহার বাঁশখালী নিউজকে বলেন, পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে দুধর্ষ সন্ত্রাসী আলমগীর প্রঃ দিদার তার সহযোগী জাহাঙ্গীর, হেলাল, মিজবা, আলম, কয়েম, এমরান, ওয়াহেদ, কলিম, সেলিম ও মিনহাজ সহ আরো বেশ কিছু সন্ত্রাসী নিয়ে সাবেকুন্নাহারের ঘরের ও একই বাড়ির আরো ২/৩টি বসত ঘরের মূল্যবান আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকা সহ সম্পূর্ণ মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় তিনি বাদী হয়ে বাঁশখালী থানায় ১৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন বলে নিশ্চিত করেন। মামলা দায়েরর পরপর হামলাকারীরা মামলা উঠিয়ে নেয়ার জন্য বাদীপক্ষকে বিভিন্ন ধরনের ভয়ভীতি সহ হত্যার হুমকি চলমান রাখছে বলে জানান সাবেকুন্নাহার।

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, পূর্ব শত্রুতার জেরে অপরাধীরা একই বাড়ির কয়েকটি বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর সহ লুটপাটের ঘটনা ঘটায়। এ ঘটনায় ভুক্তভোগী সাবেকুন্নাহার বাদী হয়ে অপরাধীর বিরুদ্ধে এজাহার দায়ের করলে বিষয়টি প্রাথমিক তদন্ত করে মামলা রুজু করেন বলে জানান তিনি।

এ ব্যাপারে চট্টগ্রামের পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য