Recents in Beach

Google Play App

বাঁশখালী ডিগ্রী কলেজের উদ্যোগে এমপি মোস্তাফিজের সুস্থতা কামনায় খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোহাম্মদ এরশাদঃ
বাঁশখালী ডিগ্রি কলেজের উদ্যোগে এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর সুস্থতা কামনায় খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

আজ ১৬ জুন বাঁশখালী ডিগ্রি কলেজের কেন্দীয় জামে মসজিদে চট্টগ্রাম ১৬ বাঁশখালীর আসনের সংসদ সদস্য ও বাঁশখালী ডিগ্রি কলেজের গবর্ণিং বডির সভাপতি আলহাজ মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি' ও তার পরিবারবর্গ কোভিড-১৯ রোগে আক্রান্ত হওয়ায়,রোগমুক্তির উদ্দেশ্যে, এক খতমে কুরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

বিশিষ্ট আলেম দীনদের খতমে কুরআন শেষে কলেজের অধ্যাপক জহিরুল কাদের জাবেদ দোয়া পরিচালনা করেন।  তিনি এমপি মহোদয়, তাঁর পরিবারের সদস্য সমূহের রোগমুক্তির পাশাপাশি  দেশের সর্বস্তরের মানুষ এবং বিশ্ব-মানব যেন করোনা ভাইরাসের করাল গ্রাস থেকে মুক্তি পান তার জন্যও দোয়া করেন।  

এসময় কলেজের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের বিভাগীয় প্রধান,কবি ও অধ্যাপক কমরুদ্দিন আহমদ, অধ্যাপক মানিক দে, অধাপক হেলাল উদ্দিন, অধ্যাপক জসীম উদ্দিন প্রমুখ। 

উক্ত দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন কলেজ গভর্ণিং বডির সদস্য ও কালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.বেদর উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গির আলমসহ কলেজের কর্মকর্তা ও কর্মচারি বৃন্দ দোয়া মাহফিলে অংশনেন।  দোয়া মাহফিল শেষে গভর্ণিং বড়ির সদস্য জনাব মো.বেদর উদ্দিন তালুকদার এমপি মহোদয়ের পক্ষ থেকে উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ ব্যক্ত করেন।পরে কলেজের প্রতিষ্ঠাতা বিশিষ্ট কথা-সাহিত্যিক অধ্যাপক আসহাব উদ্দিনের মসজিদ সংলগ্ন কবর জিয়ারত করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য