Recents in Beach

Google Play App

বাঁশখালীর পুঁইছড়িতে বিদ্যুতের তারে জড়িয়ে চাচা-ভাতিজার মৃত্যু

মোহাম্মদ এরশাদঃ
চট্টগ্রামের বাঁশখালীতে বিদ্যুৎ তারে জড়িয়ে চাচা ভাতিজার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ জুন) বিকাল ৫ঘটিকার সময়  মোহাম্মদ ইদ্রিছ (৩৫) ও মোহাম্মদ আবুল কাসেম (১৭) মিলে ধানি জমিতে কাজ করার সময় বিদ্যুতের তারে জড়িয়ে মাটিতে লুটে পড়ে। স্থানীয়রা তাদের কে উদ্ধার করে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

জানা যায়, উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নাপোড়া ভিলিজার পাড়ার ছালে আহমদের ছেলে মোহাম্মদ ইদ্রিছ (৩৫) ও তার ভাতিজা নুরুল আবছারের ছেলে মোহাম্মদ আবুল কাসেম (১৭) বিকাল ৫টার দিকে নিজের ধানি জমিতে কাজ করা অবস্থায় বিদ্যুৎ খুঁটির সাথে আর্তিং তারের আগাছার (লতা) সরাতে গেলে বিদ্যুতায়িত তারে জড়িয়ে পড়ে মাটিতে লুটে পড়ে। পার্শ্ববর্তী লোকজন তাদেরকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: নিগার সুলতানা তাদেরকে মৃত ঘোষনা করেন।
পুঁইছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউ.পি.সদস্য শের আলী জানান, বিদ্যুৎ তারে জড়িয়ে নিহত দু’জনই আপন চাচা ও ভাতিজা। বৃষ্টিভেজা তারে কাঁচা সরাতে গেলেই বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দু’জনই মারা যায়। তাদেরকে প্রশাসনিক অনুমতি নিয়ে দাফনের ব্যবস্থা করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য