Recents in Beach

Google Play App

বাঁশখালীতে এসিল্যান্ডসহ ৫ জনের করোনা আক্রান্ত

মোহাম্মদ এরশাদঃ
চট্টগ্রামের বাঁশখালীতে এসি ল্যান্ডসহ ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। উপজেলার সহকারী কমিশনার (ভুমি) আতিকুর রহমান,পুলিশের এ,এস, আই রমজান আলী ও এক ডাক্তারের ২ বছর বয়সী পুত্র সন্তানসহ ৫ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। সোমবার (১৫জুন) বিআইটিআইডি, চমেক,সিবাসু'র করোনা পরীক্ষায় এই ৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। 

এদিকে সোমবার বিকালে চট্টগ্রাম সিভিল সার্জন অফিস হতে বাঁশখালী উপজেলাসহ ৯টি উপজেলাকে রেড জোন হিসেবে ঘোষনা দিয়েছেন। উল্লেখ্য বাঁশখালী উপজেলার ১৪ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় প্রায় ৭ লাখ মানুষের বসবাস রয়েছে ।গত পহেলা জুন থেক লকডাউন তুলে নেওয়ার পর সাধারন মানুষ সরকার ঘোষিত মাস্ক ব্যবহার বাধ্যতামূলক,সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচলের বিধি নিষেধ আরোপ থাকলেও তা মানছে না সাধারন মানুষ। অপরদিকে মানুষের মাঝে  সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচলের বিষয়টি নিশ্চিত করতে গিয়ে পুলিশের ৮ সদস্য আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন।

তাছাড়া সরকারি হিসাব মতে ও বাঁশখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সর টেকনোলজিষ্ট ল্যাব পরিতোষ বডুয়ার সূত্র মতে এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৬৫ জন, করোনা পজেটিভ ৮৩ জন, মোট সুস্থ হয়েছে ৩৩জন, হোমকোয়ারেন্টাইনে আছেন ৪২ জন, হাসপাতালে চিকিৎসাধিন আছেন ৭জন, মৃত্যু হয়েছে ২জনের।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য