Recents in Beach

Google Play App

এমপি মোস্তাফিজের নিজ উদ্যোগে বাঁশখালীতে শীঘ্রই চালু হচ্ছে আইসোলেশন সেন্টার

মোহাম্মদ এরশাদঃ
চট্টগ্রামের বাঁশখালীতে চট্টগ্রাম-১৬ বাঁশখালী আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি'র নিজ উদ্যোগে ২০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার শীঘ্রই আগামী সাপ্তাহে চালু করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মোমেনা আক্তারের সভাপতিত্বে বাঁশখালী পৌরসভা সংলগ্ন ২০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার চালুর উদ্দেশ্যে এক জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়।

আগামী জুলাই মাসের প্রথম সপ্তাহে বাঁশখালী পৌরসভা কার্যালয় সংলগ্ন বেসরকারী জলদী আধুনিক হাসপাতালের জন্য নবনির্মিত ভবনের তৃতীয় তলায় আইসোলেশন সেন্টারের কার্যক্রম শুরু হচ্ছে বৈঠকে জানানো হয়।

উক্ত জরুরী বৈঠকে উপস্থিত ছিলেন,বাঁশখালী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিকুর রহমান মজুমদার, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম. শাহাদত আলম,এম.পি’র প্রতিনিধি, উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারচড়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম,সরল ইউপি চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী,জলদী আধুনিক হাসপাতালের এমডি শোয়াইবুর রহমান,যুবলীগ নেতা হামিদ উল্লাহ, ওলামালীগের নেতা মৌলভী আক্তার হোসাইন প্রমুখ।

বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী’র প্রতিনিধি চেয়ারম্যান অধ্যাপক  তাজুল ইসলাম বলেন, বাঁশখালীতে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সার্বিক দিক বিবেচনায় এনে করোনায় আক্রান্ত রোগীদের সর্বোচ্চ চিকিৎসা সেবার জন্য বাঁশখালীতে এমপি মহোদয় (কোভিড-১৯) করোনায় আক্রান্ত রোগীদের পর্যাপ্ত ডাক্তার, নার্স, বয়,অক্সিজেন সাপোর্ট, খাবার-ঔষধ সহ সব সুযোগ সুবিধা রেখে ২০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার আগামী সপ্তাহে চালু করা হবে।পর্যায়ক্রমে রোগীর আসন সংখ্যা বৃদ্ধি করা হবে বলেও জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য