Recents in Beach

Google Play App

আরিফের সংসার টিকিয়ে দিলেন বাঁশখালী থানার ওয়ারলেস অপারেটর রাসেল

মোঃ মনছুর আলমঃ
বিকাশে ভুলে চলে যাওয়া টাকা ফেরত এনে দিয়ে বাঁশখালী উপজেলার সরল এলাকার জনৈক আরিফের সংসার টিকিয়ে দিলেন একই থানার ওয়ারলেস অপারেটর রাসেল আহমেদ।

জানা যায়, কিছুদিন পূর্বে আরিফের স্ত্রী জরুরী প্রয়োজনে বিকাশের মাধ্যমে আত্মীয়ের কাছে ২৯ হাজার টাকা পাঠানোর সময় ভুলে চলে যায় চাপাইনবাবগঞ্জ এর এক বিকাশ ব্যবহারকারীর একাউন্টে। অনেক চেষ্টার পরেও ঐ টাকা আর আনতে না পারায়, শুরু হয় আরিফ ও তার স্ত্রীর সাথে সংসার ভাঙ্গার ফালা। 

পরে খবর পেয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেন বাঁশখালী থানার ওয়ারলেস অপারেটর রাসেল। তার বিচক্ষণতায় চাপাইনবাবগঞ্জ এর ঐ বিকাশ ব্যবহারকারীর হাত থেকে ভুলে চলে যাওয়া টাকা উদ্ধার হয়।

স্থানীয় লোকজনের ভাষ্যমতে, আরিফের এক আত্মীয়ের কাছে জরুরী টাকা পাঠানোর সময় বিকাশের দোকানে আরিফের স্ত্রী ভুল নাম্বার দিয়ে দেয়। ভুলে ২৯ হাজার টাকা অন্যত্র চলে যাওয়ার পর থেকে আরিফ ও তার স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি সহ একপর্যায়ে সংসার ভেংগে যাওয়ার অবস্থা তৈরি হয়ে যায়। পরে এক পুলিশ ভাই তাদের ভুলে চলে যাওয়া টাকা উদ্ধার করে দেন। এছাড়াও আরিফ খুব অসহায় ও আর্থিক ভাবে দুর্বল বলে জানান স্থানীয়রা।                 
আরিফ বলেন, রাসেল ভাই না হলে আমাদের সংসার ভেঙ্গে যেত। আমরা দিনে এনে দিনে খায়, এছাড়াও এই করোনা পরিস্থিতিতে লকডাউনের অবস্থায় ২৯ হাজার টাকা আমাদের জন্য কোটি টাকা। আমাদের মত এই অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে  দেয়ার জন্য রাসেলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ সহ তার দীর্ঘায়ু কামনা করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য