Recents in Beach

Google Play App

সাংবাদিক আব্দুল জাব্বরের মায়ের ১ম মৃত্যুবার্ষিকী পালিত

মোহাম্মদ এরশাদঃ
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সিনিয়র সাংবাদিক বাঁশখালী প্রেসক্লাবের সাবেক যুগ্ন সম্পাদক মোঃ আব্দুল জাব্বারের আম্মা নুরু জ্জাহান বেগম চৌধুরাণী এর ১ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এলাকার সমাজ  সেবিকা ছিলেন তিনি। 

উল্লেখ্য তিনি সাংবাদিক আবদুল জববার এর আম্মা। তিনি বার্ধক্যজনিরোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন। ২০১৯ খ্রিষ্ঠাব্দের ১৫ ই জুন  চিকিৎসাধিন অবস্থায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে  মৃত্যুবরণ করেন। সোমবার তাঁর ১ ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নিজ বাসভবন  বাঁশখালী ও মহেশখালী উপজেলার কালারমারছাড়ার  ফকিরজুম পাড়া, ধলঘাটার সাপমরার ডেইল ওসমান বর বাড়ি  ও বাঁশখালী পৌরসভাস্থ নেয়াজর পাড়ার নিজ  বাসভবনে তাঁর পরিবারের সদস্যদের আয়োজনে খতমে কোরান, মিলাদ মাহফিল ও কেয়ামের আয়োজন করা হয়। সকাল থেকে শুরু হওয়া কোরান খতম শেষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে হাফেজগন উপস্থিত ছিলেন।

 দোয়া মাহফিল পরিচালনা করেন,জালিয়াঘাটা রহমানিয়া জামে মসজিদ এর খতিব মাওলানা আবু বকর আল কাদেরী, কানুনগুখীল শাহী জামে মসজিদ এর পেশ ইমাম মাওলানা আবু তাহের নুরী, পতম বহদ্দার পাড়া আহমদিয়া জামে মসজিদ এর খতিব মাওলানা রিদুয়ানুল হক,কানুনগুখীল বায়তুল মামুর জামে মসজিদের পেশ ইমাম মাওলানা রেজাউল করিম আনচারী,বয়নাকাটা বাইতুর রহমান জামে মসজিদ এর পেশ ইমাম হাফেজ মোরশেদুল আলম, হাজীর পাড়া বায়তুন নুর জামে মসজিদ এর হাফেজ মোহাম্মদ আলমগীর,  জামিয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদরাসার শিক্ষাথী মাওলানা তোফাজ্জল হোসাইন।

আরো উপস্তিত ছিলেন, চট্টগ্রাম আলকরন হাসেমিয়া আহদিয়া ইসমালিয়া সুন্নিয়া মাদরাসার শিক্ষক হাফেজ মাও. সাদেক আলী,   মাও. মাওলানা সাদ্দাম হোছাইন,আবদুল্লাহ আল্ হারুন অন্তর ও আবদুল্লাহ আল্ মামুন রবিচাঁন প্রমূখ। দোয়া মাহফিলে পরিবারের সদস্যবৃন্দ, আত্মীয়স্বজন ছাড়াও এলাকাবাসী অংশগ্রহন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য