Recents in Beach

Google Play App

কালীপুরে কর্মহীন পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

মোহাম্মদ এরশাদঃ
বাঁশখালী উপজেলার ৫ নং কালীপুর ইউনিয়ন পরিষদে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেরিত  উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত। 

রবিবার (১৪ জুন) বাঁশখালী উপজেলার অন্তর্গত ৫ নং কালীপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মিলনায়তনে কর্মহীন পরিবারের হাতে মাননীয়  প্রধানমন্ত্রীর উপহার ১৬ ও ১৭ তম দফা ইউনিয়নের হতদরিদ্র কর্মহীন পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব উপহার তুলে দেন বাঁশখালী উপজেলার চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আ ন ম শাহাদত আলম। 

এসময় উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস‌্যসহ বিভিন্ন শ্রেনী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গতঃ করোনা সংকটের  কারণে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের জন‌্য প্রণোদনা ঘোষনা করেছে বর্তমান সরকার। করোনাভাইরাস (কোভিড -১৯) দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা"র ঈদ পরবর্তী উপহার (ত্রাণ সামগ্রী)  দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় বরাদ্দ দেন।

উপহার সামগ্রী বিতরণ কালে ইউপি চেয়ারম্যান এডভোকেট আ ন ম শাহাদত আলম বলেন  করোনা ভাইরাস আতংক সৃষ্টি থেকে শুরু করে আজ পযন্ত  মাননীয় প্রধানমন্ত্রীর উপহার  সরকারি ত্রান ও আমার নিজের ব্যক্তিগত তহবিল থেকে কালীপুর ইউনিয়ন এলাকার অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করে গেছি ইনশাল্লাহ,তার ধারাবাহিকতায় আজকে একেবারে না পাওয়া হতদরিদ্র প্রিয় মানুষগুলির মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী  প্রদান করেছি। আগামীতেও এখনো একেবারে না পাওয়া হতদরিদ্র মানুষগুলিকে শনাক্ত করে খুব শীঘ্রই আমি বা আমার পরিষদের সদস্যবৃন্দ অথবা আমাদের দলীয় নেতাকর্মীরা যে কোন মূহুর্তে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নিয়ে আপনাদের কাছে পৌঁছাবে বলে জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য