Recents in Beach

Google Play App

বাঁশখালীতে বৃদ্ধ ও অন্তঃস্বত্বা পুত্রবধুকে মারধর সহ চুরিকাঘাত

মুহাম্মদ শাহেদঃ
চট্টগ্রামের বাঁশখালী থানাধীন ১১ নং পুইছড়ি ইউনিয়নের এক বৃদ্ধকে ছুরিকাঘাত ও ৮ মাসের অন্তঃস্বত্বা গৃহবধূকে মারধরের ঘটনা ঘটেছে।

শুক্রবার( ১৫ মে)   আব্দুল ছালাম ও তার ছেলে তাদের পৈত্রিক সম্পত্তিতে গোয়াল ঘর সংস্কার করতে গেলে নুরুল হক ও তার ছেলে জয়নাল আবেদীন, মহিউদ্দীন,  সরওয়ার আলম ও আসহাব উদ্দীন  অতর্কিতভাবে লোহার রড, ধারালো দা ও লাঠি দিয়ে  আব্দুল ছালাম (৭৫) ও তার পুত্রবধু জান্নাতুল ফাতেমা (২৫)  এবং মোঃ ইরান (১০) নামের এক এতিম শিশুকে  মধ্যযুগীয় কায়দায় এলোপাতাড়ি মারধর করতে থাকে।

একপর্যায়ে আব্দুল ছালামকে হত্যার উদ্দ্যেশে সরওয়ার আলম ধারালো ছুরি দ্বারা আঘাত করে । । এছাড়াও আব্দুল ছালামের ঘর ও গোয়াল ঘর ভেঙ্গে প্রায় লক্ষাদিক টাকার ক্ষয়ক্ষতি করেন।

উক্ত খবর স্থানীয় ইউপি সদস্য জহির আলম জানতে পেরে তিনি তাৎক্ষনিকভাবে বাঁশখালী থানাকে অবহিত করে এস.আই দ্বিপকের নেতৃত্বে   ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমদের উদ্ধার করে পুলিশের গাড়ীযোগে চিকিৎসার জন্য বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করান।

উক্ত বিষয়ে স্থানীয় মেম্বার ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়,  নুরুল হক ও তার ছেলেরা আব্দুল ছালাম ও তার পরিবারকে মধ্যযুগীয় কায়দায় মারধর করছে এবং তাদের রক্ষা করার জন্য কাউকে যেতে দেয়নি। এলাকাবাসী শুধু নিরবে দেখে থাকছেন। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করছেন বলে জানান। এলাকাবাসী আরো জানায়,তারা এই ধরনের ঘটনা পূর্বেও বহুবার ঘটিয়াছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য