বাঁশখালীতে গৃহ বন্দী মানুষের মাঝে যুবলীগ সম্পাদক মকছুদের খাদ্যসামগ্রী বিতরণ

মোহাম্মদ এরশাদঃ
বাঁশখালীর বিভিন্ন ইউনিয়নে অসহায় হতদরিদ্র গৃহ বন্দী সাধারণ কর্মহীন মানুষের মাঝে চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী  (এম.পি.)র নির্দেশনায় বাঁশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে নিজস্ব অর্থায়নের খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে বিশিষ্ট  সমাজ সেবক,ব্যবসায়ী ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ মকছুদ মাসুদ।

তিনি গত কয়েকদিনে বাঁশখালীর বৈলছড়ি,সাধনপুর, সরল,শেখেরখীল,পূঁইছড়ীসহ অন্যান্য ইউনিয়নে সহস্রাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে আলহাজ্ব মোহাম্মদ মাকসুদ বলেন, ‘সম্প্রতি করোনাভাইরাস নামে একটি প্রাণঘাতী ভাইরাস সারাবিশ্বে মহামারী আকার ধারণ করেছে। প্রতিদিন অসংখ্য মানুষ এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করছে। এ অবস্থায় সরকার সারাদেশে লকডাউন ঘোষণা করার ফলে সবচেয়ে বেশী বিপাকে পড়েছে হতদরিদ্র অসহায় পরিবারগুলো। এই অসহায় পরিবারগুলোর কিছুটা দুঃখ-দুর্দশা লাঘবে ব্যক্তিগত তহবিল থেকে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।’
বর্তমান সময়ে করোনা থেকে মুক্তি পেতে ঘরে অবস্থান নিয়ে সরকারের ঘোষিত লকডাউন সফল করার আহ্বান জানান তিনি।
বিতরণ কালে উপস্থিত ছিলেন শেখেরখীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াসিন, সরল ইউনিয়নের ৮নং ওয়ার্ড ইউপি সদস্য রশিদ আহমেদসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃত্ব উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ