Recents in Beach

Google Play App

যুবলীগের সাধারণ সম্পাদক মাকসুদের নিজস্ব অর্থায়নে বাঁশখালীতে খাদ্য সামগ্রী বিতরণ

মোহাম্মদ এরশাদঃ
করোনায় কর্মহীন গৃহ বন্দী হয়ে পড়া হতদরিদ্র পরিবারের মাঝে চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপির নির্দেশনায় ও বাঁশখালী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী এম এ মাকসুদের নিজস্ব অর্থ তহবিল হইতে বাঁশখালীর বিভিন্ন ইউনিয়নে করোনায় কর্মহীন হয়ে খাদ্য সংকটে পড়া হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

২ মে( শনিবার) বিকালে বাঁশখালী উপজেলার ৭নং সরল ইউনিয়নের জালিয়াঘাটা ৮নং ওয়ার্ড়ের প্রাইমারি স্কুল মাঠে নিজে উপস্থিত থেকে প্রায় ১৫০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময়  উপস্থিত ছিলেন ৭ নং সরল ইউনিয়নের ৮নং ওয়ার্ড়ের মেম্বার রশিদ আহমদ সহ আওয়ামী, যুবলীগ সহ স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন। সামাজিক দূরত্ব বজায় রেখে সারিবদ্ধভাবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বাঁশখালী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক  মাকসুদ বলেন করোনায় কর্মহীন ও হতদরিদ্র মানুষের প্রতি আমারও মানবতার দায়িত্ববোধ আছে বিধায় মাননীয় সাংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর নির্দেশনায় এ খাদ্য সামগ্রী বিতরণ করছি।
এ যাবৎ আমি প্রায় ৩০০০ হাজার পরিবারে ইফতারি ও খাদ্য সামগ্রী বিতরণ করেছি আরো ৩৫০০ হাজার পরিবারের মাঝে বিতরণ করবো ইনশাআল্লাহ।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পাশাপাশি বিত্তশালীদেরও অসহায় মানুষের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবানও জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য