Recents in Beach

Google Play App

এ.বি.এম মোকাম্মেল হক চৌধুরী আলালের পক্ষে পুঁইছড়িতে ত্রাণ বিতরণ

মোহাম্মদ এরশাদঃ
করোনার সংকট মোকাবিলায় ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর, বাঁশখালীর কৃতি সন্তান জনাব এ.বি.এম মোকাম্মেল হক চৌধুরী আলালের পক্ষে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুইঁছড়ি ইউনিয়নের  কর্মহীন অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার পুইঁছড়ি ইউনিয়নের  ৯টি ওয়ার্ডের ৬০০ পরিবারের কাছে এই ত্রাণ বিতরণ করা হয়।

পুইছড়ী  ইউনিয়নের কৃতি সন্তান কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জনাব জাকের হোসাইন চৌধুরী (বাচ্চু) এবং জাতীয় সংগীত শিল্পী রবি চৌধুরী তত্ত্বাবধানে শুক্রবার (২৯ মে) সকাল থেকে পুঁইছড়ী ইউনিয়নের ১ম ধাপে ৭,৮,৯ নম্বর ওয়ার্ড, ২য় ধাপে ৪,৫,৬ নম্বর ওয়ার্ড এবং ৩য় ধাপে ১,২,৩ নম্বর ওয়ার্ডের ৬০০ পরিবারের মাঝে এই ত্রাণ তুলে দেওয়া হয়। 

এ সময় এ.বি.এম মোকাম্মেল হক চৌধুরী আলালের পক্ষে থেকে  বাঁশখালীর পুইঁছড়ি ইউনিয়নে এই খাদ্য সামগ্রী বিতরণ কালে আরও উপস্থিত ছিলেন, আশেক এলাহী (সোহেল), এম খোরশেদুল আলম চৌধুরী, আরিফ উল্লাহ চৌধুরী, সাহাব উদ্দিন চৌধুরী সহ ইউনিয়নের ৯জন ইউপি সদস্য প্রমূখ।

এ সময় আশেক এলাহী (সোহেল) বলেন, এ.বি.এম মোকাম্মেল হক চৌধুরী আলাল এর নির্দেশে তার পক্ষে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ চলছে। যতদিন পর্যন্ত এই সংকট থাকবে ততদিন আমরা করোনায় কর্মহীনদের পাশে থাকবো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য