বাঁশখালীর পুকুরিয়াতে গৃহ বন্দী অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ করলেন আবদুচ ছবুর

মোহাম্মদ এরশাদঃ
পুকুরিয়া ইউনিয়নে করোনা ভাইরাস আতংকে গৃহ বন্দী অসহায় হতদরিদ্র মানুষের মাঝে  খাদ্য সামগ্রী বিতরণ করলেন আবদুচ ছবুর।
আজ ৪ এপ্রিল বাঁশখালী উপজেলা ১নং পুকুরিয়া ইউনিয়নে করোনা ভাইরাস আতংকে গৃহ বন্দী অসহায় হতদরিদ্র মানুষের মাঝে দক্ষিণ জেলা কৃষক লীগের সদস্য ও পুকুরিয়া ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আবদুচ ছবুরের নিজস্ব তহবিল থেকে
এবং চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সংসদ সদস্য  আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপির নির্দেশক্রমে পুকুরিয়া ইউনিয়নে প্রায় ১০০ জন গরীব অসচ্ছল হতদরিদ্র মানুষের মাঝে চাল, মসুর, ডাল, পেঁয়াজ, আলু, তেল ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন
পুকুরিয়া মহিলা আওয়ামী লীগের নেত্রী জাহানারা বেগম,পুকুরিয় ১নং ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ নেজাম উদ্দীন, আওয়ামী লীগ নেতা মামুনুর রশীদ,৮ নং নাম্বার ওয়ার্ড আ'লীগের সাধারণ সম্পাদক এনামুল হক,আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান নূর হোসেন,যুবলীগ নেতা আবুল বাশার,কফিল উদ্দিন,ছাত্রলীগ নেতা আজাদ হোসাইন সামির, সাইফুল ইসলাম সাইম,জিয়াদ সিকদার,মহিউদ্দিন মাহি,সেলিম,আরিফুল ইসলাম প্রমুখ।

বিতরণ কালে আবদুচ ছবুর বলেন আমি আমার সাধ্যনুযায়ী এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করেছি,আগামীতেও দেওয়ার চেষ্টা করব,সকলের কাছে দোয়া প্রার্থনা করছি। আশা করছি এলাকার সামর্থ্যবানরাও অসহায় এবং  দুস্থ মানুষের পাশে দাঁড়াবে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ