Recents in Beach

Google Play App

বাঁশখালীতে এলাকাবাসীকে করোনা অাতংকে সচেতনতা মূলক কর্মসূচি।

মুহাম্মদ শাহেদঃ
বাহারচড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড বাঁশখালা গ্রামের কৃষক, দিন মজুর, নিরক্ষর ও গ্রামের সর্বস্তরের ব্যক্তিদের মাঝে সচেতনতা সৃষ্টি ও করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করছেন অত্র গ্রামের মীর বাড়ির সংগঠন "হেল্পিং হ্যান্ড" এর সদস্য বৃন্ধ।

গত ২৭ মার্চ ২০২০ শুক্রবার বশিরুল্লাহ মিয়াজি বাজার সহ গ্রামের প্রত্যেকটি সড়কে লিফলেট, হ্যান্ডবিল, স্যানিটজার, মাস্ক বিতরণ ও বিদেশ ফেরত লোকদের বাড়িতে বাড়িতে গিয়ে সরকারী নির্দেশ মান্য করে চলাফেরা করার পরামর্শ দেয়া হয়। এছাড়া যারা রাস্তা-ঘাটে ঘুরাফেরা করছে তাদের সর্তক করেন তারা। সেই সাথে মুদির দোকান গুলো যাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি না করার অনুরোধ জানান। এ ছাড়াও ১ এপ্রিল ২০২০ বুধবার মীর বাড়ি বায়তুর রহমত জামে মসজিদে মহামারী করোনার কবল থেকে সমাজ ও দেশবাসী কে রক্ষা করার জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন।
এই সময় উপস্থিত থেকে নেতৃত্ব দেন সংগঠনের সভাপতি এস. এম. জাহিদুল ইসলাম এবং তার সংগঠনের অন্যান্য সদস্য মোহাম্মদ জালাল, মোঃ তারেক, মোঃ আরিক, হাফেজ মোঃ মিজান, মোঃ হালিম, মনির, রফিক, জহির, আনিস সহ অনেকই।
এই সংগঠনের সামাজিক করোনা ভাইরাস প্রতিরোধী প্রচারনার সাথে একাত্বতা প্রকাশ করেন স্থানীয় জনপ্রতিনিধি ইউপি মেম্বার রওশনুজ্জামান এবং মাস্টার জাহাঙ্গীর আলম এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য