Recents in Beach

Google Play App

বাঁশখালীতে করোনায় কর্মহীন অসহায় পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন এমপি মোস্তাফিজ

মোহাম্মদ এরশাদঃ
চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় করোনায় কর্মহীন মানুষের কাছে   খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।
করোনা ভাইরাস আতংকে কর্মহীন হয়ে ঘরে থাকা বাঁশখালী উপজেলার প্রতিটি ইউনিয়নের হত-দরিদ্র ৮৫০০ পরিবারের  কাছে চট্টগ্রাম ১৬ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি তার ব্যক্তিগত তহবিল হতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।
 ৮৫০০ পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার ঘোষণা করার পর ২৯ মার্চ রবিবার থেকে ৩১ মার্চ মঙ্গলবার পর্যন্ত প্রায় ১৬০০ পরিবারের জন্য চাল, ডাল, আলু, তেল ও সাবান সহ খাদ্য সামগ্রী পৌঁছে দেন।
এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ গুলো বিতরণ করার জন্য প্রতিটি ইউনিয়নে গাড়ি করে নিয়ে পৌঁছে দেন ত্রাণ টিম।  সার্বিক দায়িত্ব পালন করেন ৭নং সরল ইউনিয়নের ৮নং ওয়ার্ড়ের মেম্বার রশিদ আহমদ। মেম্বার রশিদ আহমদ জানায় পুঁইছড়ী থেকে পাইরাং পর্যন্ত প্রধান সড়কে অটোরিকশা ড্রাইভার যাকে পেয়েছি তাকে হাতে হাতে দিয়েছি এবং প্রতিটি ইউনিয়নে অসহায় মানুষের মাঝে বিতরণ করার জন্যে প্রতিটি  ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ, যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক এর কাছে খাদ্য সামগ্রী  পৌঁছিয়ে দিয়েছি। আজ ৩১ মার্চ  মঙ্গলবার পর্যন্ত ৩ দিনে প্রায় ১৬০০ পরিবারের জন্য খাদ্য  বিতরণ করা হয়েছে। সামনে বাস ও সিএনজি ড্রাইভারদেরকে প্রদান করবো। এমপি মহোদয়ের এ ত্রাণ বিতরণ ঘোষণা অনুযায়ী  চলতে থাকবে।

এ বিষয়ে বাঁশখালী উপজেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর,বাহারছাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম,চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী,শেখেরখীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃইয়াছিন,ছনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃহারন, বৈলছড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কপিল উদ্দিন, গন্ডামারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার শামসুল আলম, আওয়ামী লীগে নেতা শেখ মোস্তবা আলী চৌধুরী মিশু, পৌরসভা যুবলীগের আহবায়ক হামিদুল্লাহ হামিদ, ওলামা লীগ নেতা মাওলানা আক্তার হোছাইন, ছনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক আবুল বশর, খানখানাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম,পুঁইছড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক. ফৌজু মেম্বার, শিলকুপ ইউনিয়ন যুবলীগ নেতা জাহাঙ্গীর, যুবলীগ নেতা রিপন, কাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সহ সকলেই করোনা আতংকে কঠিন দূর্যোগ সময়ে কর্মহীন অসহায় মানুষদের নিয়ে এমন উদ্যোগের জন্যে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপিরকে অসংখ্য ধন্যবাদ জানান এবং তার জন্য দোয়া করেন।

 এ বিষয়ে এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী মুঠোফোনে বলেন,আমার ব্যক্তিগত তহবিল থেকে পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নে করোনায় কর্মহীন হয়ে ঘরে থাকা হত-দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।
করোনা ভাইরাসের প্রভাবে আমার বাঁশখালীতে কোন মানুষ  অভূক্ত থাকতে পারবেনা এবং সবসময় পাশে থাকবে বলেও জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য