Recents in Beach

Google Play App

কর্মহীণ হয়ে পড়া অসহায়দের পাশে বাঁশখালী উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব

মোহাম্মদ এরশাদঃ
করোনা পরিস্থিতিতে কর্মহীণ হয়ে পড়া অসহায় অন্তত ১৫০০ শ পরিবারকে নিজ খরচে খাদ্য সামগ্রী দেবেন চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব।

 খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে ৩১ মার্চ মঙ্গলবার বাঁশখালীর পুঁইছড়ি ইউনিয়নের ১০০ পরিবারের ঘরে ঘরে এইসব খাদ্য সামগ্রী নিয়ে যান তিনি। ক্রমান্বয়ে বিভিন্ন ইউনিয়নের এই সহায়তা পৌঁছে যাবে ইনশাল্লা।।

অসহায় প্রত্যেক পরিবারকে ৫কেজি চাল,২কেজি ডাল ৩ কেজি আলু ও ৫০০ গ্রাম তেল সহ স্বাস্থ্যসচেতনতার মাক্স দেওয়া হয়।


দের পাশে দাঁড়িয়েছেন বাঁশখালী উপজেলার পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী।ব্যক্তিগত অর্থ দিয়ে এই সহযোগিতা করেন তিনি।বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড এলাকাট অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।এ সময় তিনি অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহ্বান জানান।



বাঁশখালী উপজেলার পরিষদের চেয়ারম্যান  চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী বলেন পুরো দেশ আজ করোনা ভাইরাসে স্তব্ধ হয়ে গেছে।গত কয়েক যুগে প্রিয় মাতৃভূমির এমন পরিস্থিতি আর কেউ কখনো দেখে নি। ১৭ কোটি মানুষের এই দেশে প্রায় ৭ কোটির মত মানুষ রয়েছে যারা অসহায়, গরীব দুঃস্থ দিনে ১ বেলা খাবার জোটাতে যাদের হিমশিম খেতে হয়।
দেশের এই ক্রান্তিলগ্নে তারাই আজ সব চাইতে বেশি বিপদে। নেই কোনো আয় রোজগার,তাই পেটেও নেই খাবার। এই মূহুর্তে তাদের পাশে দাড়ানো মানুষ হিসেবে আমাদের দায়িত্ব।তাই বাঁশখালীর বিত্তশালী সকল মানুষের নিকট আহবান দেশের এই ক্রান্তিলগ্নে একা কারো পক্ষে এই বিপর্যয় সামাল দেয়া সম্ভব নয় আপনারা এগিয়ে আসুন। মানবতা দিয়ে দেশ দশের পাশে দাড়াই।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য