পুকুরিয়াতে করোনা ভাইরাস প্রতিরোধে আবদুচ ছবুরের নিজস্ব তহবিল থেকে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

মোহাম্মদ এরশাদঃ
চট্টগ্রাম বাঁশখালী উপজেলা করোনাভাইরাস প্রতিরোধে এবং জনসচেতনতায় বাঁশখালীর ১নং পুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সাধারণ জনগণের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ।

সম্প্রতি সারাবিশ্বে করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত লাখো মানুষ। বাংলাদেশে সরকার ও বিভিন্ন ছাত্র সংগঠনের উদ্যোগে  জনসচেতনতামুলক কর্মসূচীর অংশের দেশব্যাপী সচেতনতামূলক কার্যক্রম এর ধারাবাহিকতায় বাঁশখালী  উপজেলার পুকুরিয়া ইউনিয়নের ১ ও ৮ নাম্বার ওয়ার্ডে দক্ষিণ জেলা কৃষক লীগের সদস্য ও পুকুরিয়া ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আবদুচ ছবুরের নিজস্ব তহবিল থেকে অত্র ইউনিয়নের বিভিন্ন  ওয়ার্ডে প্রায় ৫০০টি হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।
বিতরণ কালে দক্ষিণ জেলা কৃষক লীগের সদস্য ও পুকুরিয়া ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আবদুচ ছবুর বলেন করোনাভাইরাস প্রতিরোধে আতংক নয়,দরকার সচেতনতা ও সাবধানতা, তিনি আরো বলেন আমার যথাসম্ভব আমি এলাকার মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করি যাচ্ছি, যে সময় যে জিনিস প্রয়োজন হয় সেসময় ওই জিনিস নিয়ে আমার গ্রামে জনগণের প্রয়োজন মিটাতে চেষ্টা করে যাচ্ছি আগামীতেও করে জাব,  সকলে দোয়া করবেন আমার যত সম্ভব মানুষকে যেনো সহায়তা করতে পারি এবং  পাশে তাকতে পারি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ